News71.com
 Entertaintment
 27 Dec 23, 01:33 PM
 829           
 0
 27 Dec 23, 01:33 PM

দক্ষিণী নায়িকা শ্রুতি হাসানের বিয়ের গুঞ্জন

দক্ষিণী নায়িকা শ্রুতি হাসানের বিয়ের গুঞ্জন

বিনোদন ডেস্কঃ ভারতের দক্ষিণী চলচ্চিত্র ইন্ডাস্ট্রির জনপ্রিয় নায়িকা শ্রুতি হাসান। তার আরেকটি পরিচয় তেলেগু সুপারস্টার কমল হাসানের মেয়ে তিনি। শ্রুতি বলিউডেরও একজন প্রতিষ্ঠিত নায়িকা। বরাবরই তার বিয়েতে অনীহা। কিন্তু এবার নাকি চুপিচুপি বিয়েটা সেরেই ফেলেছেন কমল-কন্যা! শ্রুতির জীবনের এমন তথ্য ফাঁস করেছেন বলিউডের ‘বেস্ট ফ্রেন্ড’ হিসেবে পরিচিত ওরহান আওয়াত্রামানি ওরফে ওরি।

সম্প্রতি এক সাক্ষাতকারে ওরি জানান, শ্রুতি বিয়ে করেছেন, তার স্বামী আছে। তবে শ্রুতির ব্যবহার মোটেও ভালো না, ওরির সঙ্গে কখনোই মধুর ব্যবহার করেননি। তিনি আরও বলেন, একটি অনুষ্ঠানে শ্রুতির সঙ্গে দেখা হয় তার। একেবারেই ভালোভাবে কথা বলেননি আমার সঙ্গে। তাই আমিও ওর সঙ্গে ছবি তোলার কথা বলিনি। তবে ওর স্বামী শান্তনু খুব ভালো, তার সঙ্গে কথা হয়, ভালো মানুষ। ওরির মুখে শান্তনু নাম শুনেই নেটিজেনদের মনে প্রশ্ন জাগে, তবে কি চুপি চুপি বিয়ে করে ফেলেছেন শ্রুতি। যদিও এই প্রসঙ্গে এখনো কোনো মন্তব্য করেননি নায়িকা।

চার বছর ধরে শান্তনু হাজারিকার সঙ্গে প্রেম করছেন শ্রুতি। সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় নায়িকা। প্রেমিক শান্তনুর সঙ্গে অনেক ছবি আর ভিডিও পোস্ট করেন।
উল্লেখ্য, শ্রুতির বিয়ের তথ্য ফাঁস করা ওরি বলিউডের সবার হাঁড়ির খবর রাখেন। তারকারা তাকে বেশ পছন্দ করেন। ওরির সোশ্যাল মিডিয়ায় এমন তারকা নেই যে তার সঙ্গে তিনি ছবি পোস্ট করেননি। বর্তমানে তার অনুরাগীর সংখ্যা ৫.৭ মিলিয়ন।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন