entertaintment
 16 Jul 16, 06:27 PM
 121             0

সালমানের পরামর্শ রাখলেন আমির

সালমানের পরামর্শ রাখলেন আমির

 

বিনোদন ডেস্ক: তাদের মধ্যে গলায় গলায় ভাব ছিলো কোন এক সময়, কিন্তু তা কয়েক বছরের ব্যবধানে শত্রুতায় রূপ নেয়। আর সেই শত্রুতাও ছিলো প্রায় দা-কুমড়ো পর্যায়ের! তবে এখন আর আমির খান ও সালমান খানের সেই শত্রুতা নেই। সেই শত্রুতার সম্পর্ক আবার বন্ধুত্বের দিকে গড়াচ্ছে। আর তারই ইঙ্গিত মিলল সালমানের কথায়।

সালমান খান বলেছেন, কিছুদিন আগে তিনি আমিরকে 'দঙ্গল'-এর জন্য সিক্স-প্যাক না হওয়ার পরামর্শ দেন। শুরুতে কাঁচুমাচু করলেও শেষমেশ সেই পরামর্শই মেনে নেন আমির খান। সম্প্রতিক সময়ে আমিরের দঙ্গল ছবির পোস্টার প্রকাশিত হয়েছে। ওই পোস্টারে দেখা যাচ্ছে, অনস্ক্রিন-মেয়েকে সাথে নিয়ে বসে আছেন আমির খান।

সাক্ষাতকারে এই ব্যাপারে বলতে গিয়ে সালমান খান বলেন, 'আমি পোস্টারটি দেখেছি। খুব সুন্দর হয়েছে তা। অপেক্ষা করুন, আরেকটি পোস্টার আসছে যাতে আমিরকে খোলা-বুকে দেখা যাবে। আমি তাকে দঙ্গলে সিক্স-প্যাক না হওয়ার পরামর্শ দিয়েছিলাম। সেটাই সে মেনেছে। আর ওইটাই দেখা যাবে ওই পোস্টারে।

দঙ্গলে আমিরকে মহাবীর সিং ফোগাটের ভূমিকায় দেখা যাবে। ফোগাটের কিন্তু সিক্স-প্যাক ছিলো। পরামর্শের জবাবে আমির খান এই কথা জানালে সালমান বলেন 'থাক, তবু তোমার সিক্স-প্যাক হওয়ার দরকার নেই।'

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন

')