entertaintment
 16 Jul 16, 12:19 PM
 169             0

গুগলে সবচেয়ে বেশি খোঁজা হয়েছে বলিউডের সালমান ও হলিউডের সানি লিওনিকে  

গুগলে সবচেয়ে বেশি খোঁজা হয়েছে বলিউডের সালমান ও হলিউডের সানি লিওনিকে   

 

বিনোদন ডেস্ক: গত ১০ বছরের ভারতীয় যেসব তারকারদের খোঁজা হয়েছে সেসব অভিনেতাদের মধ্যে সবার চেয়ে এগিয়ে আছেন সালমান খান। আর অভিনেত্রীদের মধ্যে আছেন সানি লিওনি।

গুগলের প্রকাশ হওয়া একটি প্রতিবেদনে দেখা গেছে, অভিনেতাদের মধ্যে সালমানের পরেই আছে শাহরুখ খান, অক্ষয় কুমার ও অমিতাভ বচ্চন। আর পাঁচ নম্বরে আছেন তামিল সুপারস্টার রজনীকান্ত। আর তারপরে আছেন হূত্বিক রোশন, শহিদ কাপুর, রণবীর কাপুর, আমির খান ও ইমরান হাশমি।

এছাড়া গুগলে খোঁজা অভিনেত্রীদের মধ্যে সানি লিওনের পরে আছেন ক্যাটরিনা কাইফ, কারিনা কাপুর খান, কাজল আগারওয়াল, দীপিকা পাড়ুকোণ, ঐশ্বরিয়া রায় বচ্চন, প্রিয়াঙ্কা চোপড়া, তামান্না ভাটিয়া, আলিয়া ভাট ও সোনাক্ষি সিনহা।

আর পরিচালকদের মধ্যে সবেচেয়ে বেশি খোঁজা হয়েছে প্রভু দেবাকে। এই তালিকায় আরো আছেন করণ জোহর, ফারহান আখতার, রাজ কাপুর, রাম গোপাল ভার্মা, ফারাহ খান।

চলচ্চিত্রের মধ্যে সবচেয়ে বেশি খোঁজা হয়েছে আমির খান-আনুশকা অভিনীত ‘পিকে’ ছবিটি। এরপর আছে ‘কাহানি’, ‘বাহুবলি’, ‘আশিকি ২’, ‘ধুম ৩’, ‘কিক’, ‘বজরঙ্গি ভাইজান’, ‘হ্যাপি নিউ ইয়ার’, ‘হিরো’ ও ‘ এক ভিলেন’।

পুরোনো অভিনেতাদের মধ্যে অমিতাভ বচ্চনকে ও অভিনেত্রীদের মধ্যে রেখাকে সবচেয়ে বেশি খোঁজা হয়েছে।

ভারতীয় সংগীত শিল্পীদের মধ্যে হানি সিংকে সবেচেয়ে বেশি খোঁজা হয়েছে। এরপর আচেন আতিফ আসলাম, অরিজিৎ সিং, লতা মুঙ্গগেশকর, সনু নিগম, কিশোর কুমার, শ্রেয়া ঘোষাল, কুমার সানু, হিমেষ রাশামিয়া ও সুনিধি চৌহান।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন

')