entertaintment
 13 Jul 16, 02:22 PM
 546             0

হৃতিকের ৫০০ কোটি রুপির চুক্তি

হৃতিকের ৫০০ কোটি রুপির চুক্তি

 

বিনোদন ডেস্কঃ আশুতোষ গোয়াড়িকর পরিচালিত ‘মহেঞ্জোদারো’র প্রচারণা নিয়ে ব্যস্ত বলিউড সুপারস্টার হৃতিক রোশন। শোনা যাচ্ছে, নিজের আগামী ৬টি ছবি ছোট পর্দায় প্রচারের অনুমতি প্রদানের জন্য ৫০০ কোটি রুপির চুক্তিতে সই করেছেন তিনি । গত ৫ বছরে মুক্তি পেয়েছে হৃতিকের ৪টি ছবি। এগুলো হলো ‘জিন্দেগি না মিলেগি দোবারা’ (২০১১), ‘অগ্নিপথ’ (২০১২), ‘কৃষ থ্রি’ ও ‘ব্যাং ব্যাং’ (২০১৪)। প্রতিটিই বাণিজ্যিকভাবে সফল হয়েছে। এজন্যই মূলত ৪২ বছর বয়সী এই অভিনেতাকে চুক্তিবদ্ধ করা হয়েছে বলে একটি সূত্রের বরাত দিয়ে জানিয়েছে পিঙ্কভিলা ।

নিজ পরিবারের প্রযোজনা প্রতিষ্ঠানের ছবি ‘কাবিল’ দিয়ে ২০১৭ সাল শুরু করবেন হৃতিক। এতে তার সঙ্গে জুটি বেঁধেছেন ইয়ামি গৌতম। অ্যাকশন-ড্রামা ধাঁচের ছবিটি পরিচালনা করেছেন সঞ্জয় গুপ্ত। এটি প্রেক্ষাগৃহে আসবে প্রজাতন্ত্র দিবসে। একই দিন মুক্তি পাবে শাহরুখ খানের ‘রায়ীস’ ।

চমকপ্রদ ব্যাপার হলো, চিত্রায়ন শুরুর আগেই ‘কাবিল’ ছবির স্যাটেলাইট স্বত্ত্ব বিক্রি হয়ে গেছে ৪৫ কোটি রুপিতে। হৃতিকের অন্য ছবিগুলোর বেলায়ও টিভি চ্যানেলগুলো প্রায় অর্ধ কোটি রুপি দিয়েই স্বত্ত্ব নিতে হবে ।

সবার আগে এ ধরণের চুক্তি হয়েছিলো সালমান খানের সঙ্গে। ভারতের শীর্ষস্থানীয় একটি টেলিভিশন নেটওয়ার্ক তাকে প্রায় ৫০০ কোটি রুপিতে চুক্তিবদ্ধ করে। ফলে ২০১৩ সালের জানুয়ারি থেকে ২০১৭ সালের ডিসেম্বর পর্যন্ত তার অভিনীত ছবিগুলোর প্রিমিয়ার ও সম্প্রচারে স্বত্ত্ব পেয়েছেন তারা। সম্প্রতি এমন আরেকটি চ্যানেলের সঙ্গে বরণ ধাওয়ান তার ছবিগুলোর জন্য চুক্তিবদ্ধ হন ৩০০ কোটি রুপিতে। তবে ‘জড়ুয়া টু’ এর আওতায় থাকবে না ।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন

')