entertaintment
 13 Jul 16, 11:25 AM
 570             0

পাকিস্তানের বর্নময় রাজনৈতিক ইমরান খানের তৃতীয় বিয়ে!  

পাকিস্তানের বর্নময় রাজনৈতিক ইমরান খানের তৃতীয় বিয়ে!   

বিনোদন ডেস্ক: তৃতীয়বারের মতো বিয়ের পিঁড়িতে বসছেন ইমরান খান। জেমিমা খান ও রেহাম খানের পর এবার ইমরানের স্ত্রী হওয়ার সৌভাগ্য হচ্ছে মরিয়াম নামক এক নারীর। জানাগেছে, মরিয়াম পাকিস্তানের খ্যাতনামা মানেকা পরিবারের মেয়ে। যদিও ইমরান খান এবং তার ঘনিষ্ঠরা এই সংবাদ গুজব বলে উড়িয়ে দিয়েছেন। ইমরান খান পাকিস্তানের ক্রিকেটে এক কিংবদন্তির নাম। বিশ্বকাপজয়ী অধিনায়ক তিনি। ১৯৯২ সালে পাকিস্তান তার নেতৃত্বে জয় করেছিল ক্রিকেটের বিশ্বকাপ।

এখন অব্দি এই একবারই বিশ্বকাপ জিততে পেরেছে পাকিস্তানিরা। ইমরান খান তাই আজও পাকিস্তানের মানুষের কাছে বীরের আসনে বসে আছেন। ক্রিকেটের সঙ্গে এখন আর তিনি জড়িত নন। মন-প্রাণ সঁপে দিয়ে রাজনীতি করছেন তিনি। তার বয়স হয়েছে ৬৩ বছর। তিনি স্বপ্ন দেখেন একদিন পাকিস্তানের প্রধানমন্ত্রী হবেন। রাজনৈতিক কারণেই নাকি তৃতীয়বারের মতো বিয়ে করছেন তিনি।

অসমর্থিত কিছু সূত্রের বরাত দিয়ে জানা যায়, এক ধর্মীয় গুরুর পরামর্শেই আবার বিয়ে করার সিদ্ধান্ত নেন তিনি। তিনি যে গুরুর পরামর্শে বিয়ে করবেন তার নাম বুশরা। তিনি ইমরানকে বলেছেন, বিয়ে না করলে পাকিস্তানের এই কিংবদন্তি মানুষটি কোনোদিনই প্রধানমন্ত্রী হতে পারবেন না।

ইতিমধ্যে অবশ্য খবর ছড়িয়ে পড়েছে যে কেবল সিদ্ধান্ত নয়, ইমরান বিয়ের কাজটি সেরেও ফেলেছেন। কিছুদিন আগে লন্ডনে চুপিসারে বিয়ে করেছেন তিনি।

কিন্তু ইমরান খান ও তার পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) পার্টির নেতারা এই খবর নাকচ করে দিয়েছেন। টুইটারে ইমরান বলেছেন, 'এই সংবাদ সম্পূর্ণই ভিত্তিহীন। আমি আবার বিয়ে করার সিদ্ধান্ত নিলে তা সবাইকে জানিয়েই করব।' ইমরান খান বা তার পার্টিও নেতারা অস্বীকার করলেও অন্যরা কিন্তু এই সংবাদ বিশ্বাস করতে শুরু করে দিয়েছেন। তাদের যুক্তি, এর আগে যখন রেহাম খানকে বিয়ে করেছিলেন তখনও কিন্তু প্রথমে ওই সংক্রান্ত খবরগুলো অস্বীকার করেছিলেন ইমরান ও তার পার্টির নেতারা।

প্রথমে ব্রিটিশ ধনকুবের গোল্ডস্মিথের মেয়ে জেমিমা গোল্ডস্মিথকে বিয়ে করেছিলেন ইমরান খান। সেই সংসার ভেঙে যাওয়ার পর আরেক বিদেশি মুসলিম রেহামকে বিয়ে করেছিলেন তিনি। কিন্তু সেই বিয়েও টেকেনি তার।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন

')