entertaintment
 09 Jul 16, 08:10 PM
 220             0

টলিউড সুপারস্টার জিৎ রূপালী পর্দার পাশাপাশি এবার ফুটবল মাঠে...

টলিউড সুপারস্টার জিৎ রূপালী পর্দার পাশাপাশি এবার ফুটবল মাঠে...

বিনোদন ডেস্কঃ এতদিন তাঁকে রূপালি পর্দাতেই দেখা যেত। ভিলেনের সঙ্গে কখনও মারামারি করছেন, কখনও বা নায়িকার সঙ্গে বুক ফুলিয়ে প্রেম করছেন। কখনও আবার মিষ্টি গানের তালে নাচও করছেন। কারণ তিনি তো টলিউডের হার্টথ্রব জিৎ। তবে ফুটবল মাঠে ২-১টা প্রীতি ম্যাচ ছাড়া তাঁকে খুব একটা দেখা যায়নি। এবার দেখা যাবে। শুনে চমকে উঠলেন তো ! একথাই সত্যি ।

গতকাল প্রিমিয়ার ফুটবল লিগের কলকাতা ফ্র্যাঞ্চাইজ়ি কিনেছে গ্রাসরুট এন্টারটেইনমেন্ট প্রাইভেট লিমিটেড। এই সংস্থার অন্যতম কর্ণধার টলিউড নায়ক জিৎ। তবে চুক্তির অঙ্কটি ঠিক কত, তা নিয়ে তিনি মুখ খুলতে চাননি। গ্রাসরুট এন্টারটেইনমেন্ট প্রাইভেট লিমিটেডের ডিরেক্টর জিৎ জানিয়েছেন, কলকাতা শহরে ফুটবল একটা অন্যধরনের পাগলামো রয়েছে। এই শহরের মানুষ বংশ পরম্পরায় ফুটবলকে ভালোবাসে। ফলে এই লিগের সঙ্গে নিজেকে যুক্ত করতে পেরে নিজেকে খুব গর্বিত মনে হচ্ছে ।

তিনি আরও জানিয়েছেন, প্রিমিয়ার ফুটসল লিগের মধ্যে দিয়েই দেশের তরুণ ফুটবলাররা নিজেদের প্রতিভাকে আরও সমৃদ্ধ করতে পারবে। এই লিগের মাধ্যমে ভারতীয় ফুটবলের দীর্ঘমেয়াদী উন্নতি সম্ভব হবে। আমি নিশ্চিত যে এই টুর্নামেন্ট গোটা দেশেই প্রচুর জনপ্রিয়তা অর্জন করতে পারবে। পাশাপাশি তিনি শহরের মানুষকেও এই টুর্নামেন্ট সমর্থন করার জন্য আহ্বান জানিয়েছেন ।

প্রিমিয়ার ফুটসল লিগের ম্যানেজিং ডিরেক্টর দীনেশ রাজ জানিয়েছেন, প্রিমিয়ার ফুটসল লিগের সঙ্গে জিত এবং গ্রাসরুট এন্টারটেইনমেন্ট প্রাইভেট লিমিটেডের চুক্তি করতে পেরে আমি নিজেকে ধন্য মনে করছি। আমার মনে হয় জিতের সুপারস্টার ইমেজটা এই লিগের সমৃদ্ধিতে অনেকটাই সাহায্য করবে ।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন

')