News71.com
 Entertaintment
 25 Jun 22, 05:50 PM
 1329           
 0
 25 Jun 22, 05:50 PM

দেশ সেরা শিল্পীদের কণ্ঠে পদ্মা সেতুর থিম সং।।

দেশ সেরা শিল্পীদের কণ্ঠে পদ্মা সেতুর থিম সং।।

বিনোদন ডেস্কঃ খুলে গেল স্বপ্নের দুয়ার। শনিবার (২৫ জুন) পদ্মা সেতুর উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এর মাধ্যমে রাজধানী ঢাকার সঙ্গে দেশের দক্ষিণাঞ্চলের যোগাযোগ ব্যবস্থা অবিস্মরণীয় মাত্রা পেলো। তাই পদ্মা সেতু নিয়ে দেশের মানুষের আবেগের অন্ত নেই।
সাধারণ মানুষের পাশাপাশি পদ্মা সেতুর উদ্বোধনে শোবিজ অঙ্গনের মানুষেরাও এই আনন্দে সামিল হচ্ছেন। এর মধ্যেই প্রকাশ হলো একঝাঁক গুণী ও তারকা শিল্পীর কণ্ঠে পদ্মা সেতু নিয়ে থিম সং। সেতু মন্ত্রণালয় ও বাংলাদেশ শিল্পকলা একাডেমির যৌথ আয়োজনে গানটি তৈরি হয়েছে।

‘তুমি অবিচল দৃঢ় প্রতিজ্ঞ তুমি ধূমকেতু, বঙ্গবন্ধু দিয়েছেন দেশ তুমি দিলে পদ্মা সেতু, পেরিয়ে সকল অপশক্তি শত সহস্র বাধা, পদ্মা সেতু মাথা উঁচু করা আত্মমর্যাদা।’- এমন কথার গানে ফুটিয়ে তোলা হয়েছে বাঙালির আত্মমর্যাদা, পদ্মা সেতুর অপরুপ সৌন্দর্যের কথা। গীতিকার কবির বকুলের কথায় গানটিতে কণ্ঠ দিয়েছেন নন্দিত কণ্ঠশিল্পী সাবিনা ইয়াসমিন, রফিকুল আলম, রেজওয়ানা চৌধুরী বন্যা, কুমার বিশ্বজিৎ, বাপ্পা মজুমদার, মমতাজ, কণা, কিশোর দাশ, ইমরান ও নিশীতা বড়ুয়া। পদ্মা সেতুর থিম সংয়ের সুর করেছেন কিশোর দাশ। গানটির ভিডিও নির্মাণ করছেন কামরুল হাসান ইমরান।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন