entertaintment
 30 Jun 16, 05:44 PM
 1270             0

সুপারমডেল কৃষ্ণন ব্রজের সঙ্গে গাঁটছড়া বাঁধছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়

সুপারমডেল কৃষ্ণন ব্রজের সঙ্গে গাঁটছড়া বাঁধছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়

বিনোদন ডেস্ক: সম্পর্কের রাখঢাক কোনও দিনই ছিল না নায়িকার। বরাবরই তাঁর সময়ে টলিপাড়ায় তিনি ছিলেন একমাত্র প্রতিষ্ঠিত বিবাহিতা নায়িকা! আর এবার যখন দ্বিতীয় বিয়ের দিন ঠিক হয়ে গেল, সেটাও লুকিয়ে রাখলেন না শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

হাসতে হাসতে জানিয়ে দিলেন, আগামী জুলাইয়ের ৮ তারিখেই সুপারমডেল বয়ফ্রেন্ড কৃষ্ণন ব্রজ-র সঙ্গে গাঁটছড়া বাঁধছেন তিনি।

শ্রাবন্তীর এই সাত পাকের তোড়জোর কিন্তু মোটেও ছিমছাম নয়, বরং রীতিমতো জাঁকজমকে ভরা! আপাতত শুটিংয়ের জন্য মার্কিন মুলুকে চলে গিয়েছেন নায়িকা। যাওয়ার আগে জানিয়ে গিয়েছেন, জুলাইয়ের ৬ তারিখে তাঁর বাগদান এবং ৮ তারিখে বিয়ে।

বলাই বাহুল্য, সমস্ত জোগাড়যন্ত্র করছেন শ্রাবন্তীর মা-বাবা। শ্রাবন্তী জানিয়েছেন, ”বাগদানের দিন সকালে আমাদের বাড়িতে একটা পুজো হবে। আমি লাল শাড়ি পরে পুজোয় বসব। ওটা বাবা আমার জন্য কিনে রেখেছেন!” বিয়ে নিয়ে উত্তেজনা সাফ ধরা পড়ল নায়িকার কণ্ঠে।

আর বিয়ের সাঁঝে? সে দিন কোন সাজে ধরা দেবেন নায়িকা? ”ওই দিন তো একটু বিশেষ করে সাজতেই হবে! যাতে কৃষ্ণন একেবারে মাত হয়ে যায়”।

জানা গিয়েছে, বিয়ের পর ইউরোপকে হানিমুন ডেস্টিনেশন হিসেবে বেছে রেখেছেন তাঁরা। তবে, সবার আগে যাবেন বৈষ্ণোদেবীতে। ওখানেই কৃষ্ণন প্রথম ভালবাসার কথাটা জানিয়েছিলেন শ্রাবন্তীকে!

আপাতত, হিরের আংটি নিয়ে শ্রাবন্তীর জন্য অপেক্ষা করছেন কৃষ্ণন। তাঁর আশা, আংটিটা নিশ্চয়ই শ্রাবন্তীর মন খুশিতে ভরিয়ে দেবে। ভাল কথা! তা, বিয়ের পর যদি ঝগড়া হয়, তখন? তখনও কি ওই হিরের আংটিটা পরিস্থিতি সামাল দিতে পারবে?

”নাহ্! তখন পরিস্থিতি সামাল দেবে একটা ছোট্ট চুমু”, কৃষ্ণনের অকপট স্বীকারোক্তি!আর কী! এবার শুধু ভালয় ভালয় বিয়েটা হয়ে যাক!

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন

')