News71.com
 Entertaintment
 20 May 21, 09:56 AM
 393           
 0
 20 May 21, 09:56 AM

নিজেকে মানসিকভাবে অসুস্থ বলে দাবি নোবেলের।। সাইবার পুলিশ

নিজেকে মানসিকভাবে অসুস্থ বলে দাবি নোবেলের।। সাইবার পুলিশ

 

বিনোদন ডেস্কঃ সাম্প্রতিক সময়ে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে বিভিন্ন বিদ্বেষ ও আক্রমানত্বক প্রতিহিংসামূলক পোস্ট দেওয়ায় সংগীতশিল্পী মাইনুল আহসান নোবেলকে জিজ্ঞাসাবাদ করেছে  সাইবার পুলিশ। ফেসবুকে তিনি সিনিয়র শিল্পী, সাংবাদিকসহ বিভিন্ন ব্যক্তিকে আক্রমণ এবং তুচ্ছ তাচ্ছিল্য করে স্ট্যাটাস দেন। সেখানে নোবেলকে তার এসব সাম্প্রতিক পোস্টগুলোর বিষয়ে জানতে চাওয়া হয়েছে। বুধবার (১৯ মে) বিকেলে রাজধানীর মিন্টু রোডের পুলিশের সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন বিভাগে নোবেলকে ডেকে পাঠায় পুলিশ।

 

পুলিশের সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন ডিভিশনের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) মো. নাজমুল ইসলাম জানান, নোবেলের সঙ্গে পুলিশ কথা বলেছে। তিনি কথিত ফেসবুক হ্যাকের কথা বলেছেন। এছাড়াও তাকে ডেকে তার ফেসবুক পেজে অশোভনীয় পোস্টগুলো বিষয়ে ইন্টারনেট ব্যবহারকীদের প্রতিক্রিয়া সম্পর্কে অবগত করা হয়। তিনি বলেন, আশা করি, নোবেল তার ভুল বুঝতে পেরেছেন। তবে সম্প্রতিক সময়ে তার দেওয়া পোস্টে ক্ষুব্ধ ও  ক্ষতিগ্রস্ত ব্যক্তিরা চাইলে আইনি পদক্ষেপ নিতে পারেন। 

 

এদিকে আইনশৃঙ্খলা বাহিনী সূত্র জানায়, সংগীতশিল্পী মাইনুল আহসান নোবেলের বিরুদ্ধে কোনো মামলা না থাকায় তাকে আনুষ্ঠানিকভাবে জিজ্ঞাসাবাদ করা হয়নি। কিন্তু তার ফেসবুকে দেওয়ান পোস্টগুলোর উদ্দেশ্য সম্পর্কে জানতে চাওয়া হয়। এতে নোবেলের কয়েকটি বিতর্কিত পোস্টের বিষয়ে তিনি ‘ফেসবুক হ্যাকড হয়েছে বলে দাবি করেছেন। যদিও আইনশৃঙ্খলা বাহিনী নোবেলের ফেসবুক হ্যাক হওয়ার কোনো প্রমাণ পায়নি। এরপর তিনি সাইবার পুলিশের কাছে নিজেকে ‘মানসিকভাবে অসুস্থ’ বলে দাবি করেছেন।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন