entertaintment
 23 Jun 16, 03:08 PM
 318             0

নারী সাংবাদিকের সামনেই প্রস্রাব করলেন বলিউডের ‘ব্যাড বয়' খ্যাত সুপারস্টার সালমান...

নারী সাংবাদিকের সামনেই প্রস্রাব করলেন বলিউডের ‘ব্যাড বয়' খ্যাত সুপারস্টার সালমান...

বিনোদন ডেস্ক: সালমান খান আর বিতর্ক যেন সবসময় হাত ধরাধরি করে চলে। ধর্ষণ নিয়ে তার সাম্প্রতিক মন্তব্যে প্রায় গোটা দেশ উত্তাল। এই বিতর্কের জেরে সামনে চলে এসেছে প্রায় ১০ বছর আগের একটি ঘটনা, যেখানে সালমান যা করেছেন তা শুনলে আপনি চমকে যাবেন!

সম্প্রতি ‘দ্য হিন্দু’ পত্রিকার সম্পাদক সচিন কালবাগ একটি টুইট করেছেন, যেখানে তিনি একটি পুরনো ঘটনার উল্লেখ করেছেন। প্রায় বছর দশেক আগে জাতীয় পুরস্কার-প্রাপ্ত এক নারী ফিল্ম সাংবাদিক নায়কের বেশ কিছু ফিল্মের সমালোচনা করেছিলেন, যা পড়ে বেশ অসন্তুষ্ট হয়েছিলেন সালমান।

এর পর যখন সেই সাংবাদিক সলমনের ইন্টারভিউ নিতে যান, তাকে রোদের মধ্যে দাঁড় করিয়ে অপেক্ষা করানো হয় প্রায় এক ঘণ্টা। এর পর সালমান এসে যা করেছিলেন তাতে রীতিমতো চমকে যান ওই সাংবাদিক। তাকে সেটের একটি জীর্ণ খাটিয়ার উপর বসতে বলে সালমান তার সামনেই একটি গাছের গুঁড়িতে প্রস্রাব করেন।

এই পুরো ঘটনাটি ‘দ্য হিন্দু’ পত্রিকার সম্পাদক পেয়েছেন সাংবাদিক এবং চলচ্চিত্র সমালোচক ময়াঙ্ক শেখরের একটি বই ‘নেম প্লেস অ্যানিমাল থিংগ’ থেকে। সালমান যে বলিউডের ‘ব্যাড বয়’ তা তিনি বার বার নানা ঘটনায় প্রমাণ দিয়েছেন। কিন্তু তাই বলে একজন নারীর সামনে প্রস্রাব!

এই ঘটনা সামনে আসার পর অনেকেই বলছেন, ‘হিউম্যান বিইং’-এর মতো আচরণ করাটা বা শেখাটাও তো জরুরি!

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন

')