entertaintment
 22 Jun 16, 04:17 PM
 319             0

বলিউড তারকাদের শৈশবের অজানা কিছু মিষ্ঠি দুষ্টুমি

বলিউড তারকাদের শৈশবের অজানা কিছু মিষ্ঠি দুষ্টুমি

বিনোদন ডেস্ক: সেলিব্রিটি বলে কি তাদের শৈশব থাকবে না এমনটা নয় । আর দশজনের মতো সেই সময় কি তারা দুষ্টুমি করেছেন । আর সেটা বাবা-মায়ের পরে সবচেয়ে ভাল জানেন ভাই-বোন আর বন্ধুরা। বলিউডের এমনই কিছু তারকা ভাই-বোন-বন্ধু রয়েছেন যারা বিভিন্ন সময়ে এসব কথা শেয়ার করেছেন।

সাইফ আলী খান এবং সোহা আলী খান: ইংল্যান্ডে ছোটবেলায় সোহার দেখাশোনার করার জন্য বাবা-মায়ের কাছ থেকে সাইফ পাঁচ পাউন্ড করে পকেটমানি পেতেন।

সঞ্জয় দত্ত এবং প্রিয়া দত্ত: ছোটবেলায় সঞ্জয় থাকতেন বোর্ডিং স্কুলে। আর সেখানে তাকে লুকিয়ে টাকা পাঠাতেন প্রিয়া।

ফারহান আখতার এবং জোয়া আখতার: জোয়া ফারহানের দুষ্টুমির কথা ফাঁস করে বলেছেন ছোটবেলায় নাকি ফারহান প্রচুর মিথ্যে কথা বলত, আর অন্যায় করলেই অভিনয় করে পার পেয়ে যেত।

করিনা কাপুর এবং রণবীর কাপুর: ‘কফি উইথ করণ’এ রণবীর জানিয়েছে, ছোটবেলায় একবার নাকি বাড়ির সামনে খেলতে খেলতে ড্রেনকে সুইমিং পুল ভেবে ঝাঁপ দিয়েছিলেন বেবো।

প্রিয়াঙ্কা চোপড়া এবং সিদ্ধার্থ চোপড়া: একটি সাক্ষাত্কারে প্রিয়াঙ্কা বলেছিলেন, তার ভাই দারুণ রান্না করে। তাই যখনই তাদের দেখা হয় সিদ্ধার্থ ভালো ভালো খাবার রান্না করে খাওয়ান প্রিয়াঙ্কাকে।

সালমান, আরবাজ ও সোহেল খান: আরবাজকে বাড়িতে সকলে পাপ্পু বলে ডাকেন। আর তাকেই নিয়েই নাকি সবচেয়ে মজা করেন খান ভাইয়েরা। ছোটবেলায় বাবা সেলিম খানের ফোন আসলে কে আগে ধরবেন তাই নিয়ে মারপিট শুরু হয়ে যেত।

আমির খান ও ফয়সাল খান: ছোটবেলায় দুই ভাইয়ের পছন্দ ছিল বেলুন। তাই শুধু জন্মদিনে নয়, প্রায় সারা বছরই বাড়ি সাজানো থাকত বেলুন দিয়ে।

অভিষেক বচ্চন এবং শ্বেতা নন্দা: ছোটবেলায় শ্বেতার পুতুল বা টেডিবিয়ারগুলো গুলি করে মারা ছিল অভিষেকের পছন্দের খেলা। তাদের মধ্যেকার সম্পর্ক বরাবরই সুন্দর। এমনকি অভিষেককে নিয়ে সমালোচনার কারণে শ্বেতা চিরকালের মত খবরের কাগজ পড়া ছেড়ে দিয়েছেন।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন

')