News71.com
 Entertaintment
 02 Jun 16, 03:54 PM
 865           
 0
 02 Jun 16, 03:54 PM

বলিউড নায়িকা কারিনা মা হতে চলেছেন!

বলিউড নায়িকা কারিনা মা হতে চলেছেন!

বিনোদন ডেস্ক: গেল বছরের শেষ থেকে এ বছরের চলতি সময় বলিউডে যেন সংসার জীবনযাপনের ধুম লেগেছে। কাজকর্ম নয়, বরং বৈবাহিক জীবন আর সম্পর্ককে আলাদা গুরুত্ব দিয়ে চলছেন বলিউডের তারকারা। বেশ কয়েকজন তারকার বিয়ে আর সন্তান আগমনের সুখবর আসছে নিয়মিত। কারিনা কাপুর খানও এ তালিকায় নাম লেখালেন ।

এ বিষয়ে কিছুই বলেননি কারিনা বা তাঁর পরিবারের কেউই। গুজব আরো উসকে দিয়েছে মাসখানেক ধরে কারিনার অনুপস্থিতি। ‘কি অ্যান্ড কা’ ছবির পর তেমন কোনো নতুন ছবিতে নামও লেখাননি কারিনা। মুক্তির অপেক্ষায় থাকা ‘উড়তা পাঞ্জাব’-এর প্রচারে শুরুর দিকে তাঁকে দেখা গেলেও এখন মোটামুটি লাপাত্তা তিনি।

কয়েক দিন আগে লন্ডনে সাইফের সঙ্গে বেড়াতে গিয়েছিলেন কারিনা। এই ভ্রমণ-কাহিনীও জোরদার করেছে এই সম্ভাবনা। ‘সূত্র’ অনুযায়ী বলিউড হাঙ্গামা এভাবে বলছে, গাইনোকোলজিস্টের সঙ্গে পরামর্শ করতে যাওয়ার জন্যই সাইফ-কারিনার লন্ডনে যাওয়া।

এ বিষয়ে জিজ্ঞেস করা হয়েছিল কারিনার বাবা রণধীর কাপুরকে। তিনি এ ‘গুজব’ শুনে বিস্ময় প্রকাশ করেছেন, তবে একেবারে উড়িয়ে দেননি। বরং জানান, ঘটনাটি যদি সত্য হয়, তাহলে তিনি খুবই খুশি হবেন।

সাইফ আলী খানের এর আগে দীর্ঘ দাম্পত্য জীবন কেটেছে অমৃতা সিংয়ের সঙ্গে। আগের সংসারে তাঁর দুজন সন্তান ইব্রাহিম ও সারা। দুজনের সঙ্গেই বেশ ভালো সম্পর্ক রয়েছে কারিনার।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন