News71.com
 Entertaintment
 30 May 16, 06:57 PM
 1142           
 0
 30 May 16, 06:57 PM

ক্রিকেটার সচিন তেন্ডুলকর ও গায়িকা লতা মঙ্গেশকরকে নিয়ে কৌতুক: অভিনেতা তন্ময় ভট্ট বিতর্কে

ক্রিকেটার সচিন তেন্ডুলকর ও গায়িকা লতা মঙ্গেশকরকে নিয়ে কৌতুক: অভিনেতা তন্ময় ভট্ট বিতর্কে

বিনোদন ডেস্ক: এআইবির হাস্যকৌতুক অভিনেতা তন্ময় ভট্ট সম্প্রতি সোশ্যাল মিডিয়া অ্যাপ স্ন্যাপচ্যাটে তাঁর একটি মজার ভিডিও রেকর্ড করে পোস্ট করেছেন । ভিডিওতে তন্ময় মুখ বিকৃত করে ক্রিকেট তারকা সচিন তেন্ডুলকর এবং জীবন্ত কিংবদন্তী গায়িকা লতা মঙ্গেশকরের গলা নকল করে নিজে নিজে একটি তর্ক করেন । তর্কের বিষয় ছিল কে শ্রেষ্ঠ ক্রিকেটার, বিরাট কোহলি না ক্রিকেট বর পুত্র সচিন তেন্ডুলকার ।

এই ভিডিও দেখার পরই বলিউডের কড়া সমালোচনার মুখে পড়েন হাস্যকৌতুক অভিনেতা তন্ময় ভট্ট। রাজ ঠাকরে পরিচালিত মহারাষ্ট্র নবনির্মাণ সেনার পক্ষ থেকে এই ঘটনায় থানায় এফআইআর ও দায়ের করা হয়েছে। তন্ময় ভট্টকে মারার হুমকিও দিয়েছে এমএনএস।

স্ন্যাপচ্যাট ভিডিওতে তন্ময়কে দেখা যাচ্ছে মুখ ফুলিয়ে তিনি একবার সচিন তেন্ডুলকরের মতোন গলা করে কথা বলছেন আবার একবার লতা মঙ্গেশকরের মতোন। সেখানে বিরাট শ্রেষ্ঠ, না তেন্ডুলকর; সে সময় লতাকে বয়স তুলেও কটাক্ষ করেন তন্ময়। এই বিষয়টাকেই ভালভাবে নেয়নি বলিউড । অনুপম খের নিজের টুইটার অ্যাকাউন্টে ভিডিওটি পোস্ট করে লেখেন, আমি ৯ বার বিভিন্ন ধরনের কমেডি শো জিতেছি। মজা করতে গেলে অসাধারণ হাস্যকৌতুক রসবোধ থাকা দরকার । এখানে যা হয়েছে সেটা নেহাতই বিরক্তিকর, অসম্মানজনক ।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন