News71.com
 Entertaintment
 13 Sep 18, 07:52 AM
 1030           
 0
 13 Sep 18, 07:52 AM

১৬ সেপ্টেম্বর থেকে শুরু হচ্ছে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতা।।  

১৬ সেপ্টেম্বর থেকে শুরু হচ্ছে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতা।।   

বিনোদন ডেস্কঃ আবারও শুরু হচ্ছে বিশ্বসুন্দরী খোঁজার আয়োজন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ। ১৬ সেপ্টেম্বর থেকে এটি শুরু হবে বলে নিশ্চিত করেছে আয়োজক অন্তর শোবিজ। আর চলতি মাসের শেষ সপ্তাহে বিজয়ীকে পাঠানো হবে মিস ওয়ার্ল্ডের চূড়ান্ত পর্বে। এর ফলে পরপর দ্বিতীয়বার এটি আয়োজন করতে যাচ্ছে এই প্রতিষ্ঠান। অন্তর শোবিজের চেয়ারম্যান স্বপন চৌধুরী বলেন, এখন নির্বাচনী সময়। তাই আমাদের আয়োজন করতে একটু দেরি হয়ে গেলো। তবে সেপ্টেম্বরের মধ্যেই মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় নাম পাঠাতে হয়। তাই আমরা এবারের আয়োজন ১৬ থেকে ২৪ তারিখের মধ্যে সম্পন্ন করতে চাই। বিষয়টি নিয়ে শিগগিরই সংবাদ সম্মেলনের আয়োজন করা হবে বলে জানালেন তিনি।


গত বছর মিস ওয়ার্ল্ড-এ বাংলাদেশের হয়ে প্রতিনিধিত্ব করেন জেসিয়া ইসলাম। মূল আসরে সেরা চল্লিশ পর্যন্ত পৌঁছান তিনি। সেই আসরে বিশ্ব সুন্দরীর মুকুট মাথায় তোলেন ভারতের হরিয়ানার মেয়ে মানুষী চিল্লার। জেসিয়া ইসলামের আগে বাংলাদেশ থেকে ২০০১ সালে ৫১তম মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় অংশ নিয়েছিলেন তাবাসসুম ফেরদৌস শাওন। ওইবার এ আসর বসেছিল দক্ষিণ আফ্রিকার সান সিটিতে।
১৯৯৪ সালে প্রথম মিস বাংলাদেশ অংশ নেন বিশ্বসুন্দরী প্রতিযোগিতায়। তিনি ছিলেন আনিকা তাহের। এরপর ইয়াসমিন বিলকিস সাথী (১৯৯৫), রেহনুমা দিলরুবা চিত্রা (১৯৯৬), শায়লা সিমি (১৯৯৮), তানিয়া রহমান তন্বী (১৯৯৯) ও সোনিয়া গাজী (২০০০) মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় বাংলাদেশর প্রতিনিধিত্ব করেছিলেন।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন