News71.com
 Entertaintment
 02 May 16, 08:30 AM
 1326           
 0
 02 May 16, 08:30 AM

মাফিয়া ডনের স্ত্রী রাধিকা আপ্তে ।।

মাফিয়া ডনের স্ত্রী রাধিকা আপ্তে ।।

নিউজ ডেস্কঃ ব্যতিক্রমী সিনেমায় অভিনয় করে বরাবরই প্রশংসিত হয়েছেন ভারতীয় অভিনেত্রী রাধিকা আপ্তে। ঘরে তুলেছেন ঢের ঢের পুরস্কার। আবার আন্তর্জাতিক পর্যায়ে স্বল্প দৈর্ঘ্যের ছবিতে নগ্ন হয়ে প্রশংসা-সমালোচনা দু'টোই কুড়িয়েছেন। সেই রাধিকাকে এবার দেখা যাবে মাফিয়া ডনের স্ত্রীর চরিত্রে। ডনের চরিত্রে অভিনয় করেছেন তামিল সুপারস্টার রজনীকান্ত।

আগামী ২৭ মে মুক্তি পাচ্ছে রজনীকান্ত-রাধিকা অভিনীত 'কাবালি' সিনেমাটি। অপরাধ জগতের নানা নাটকীয়তা নিয়ে এই সিনেমাটি পরিচালনা করেছেন পি এ রঞ্জিত। শেষ হয়েছে ছবিটির শুটিং এবং ডাবিং।

৬৬ বছর বয়স্ক রজনীর স্ত্রীর চরিত্রে অভিনয় প্রসঙ্গে ৩১ বছরের রাধিকা বলেন, রজনীকান্ত প্রতিটি শিল্পীর অনুপ্রেরণা। তার মত অভিনেতা আর কেউ নেই। এমন কেউ নেই যে তার সঙ্গে কাজ উপভোগ করবে না। আমি নিজেই অভিভূত। তার সঙ্গে অভিনয় আমার জীবনের শ্রেষ্ঠ অভিজ্ঞতা। তিনি মানুষ হিসেবে অসাধারণ।

'কাবালি' ছবিতে একজন সন্ত্রাসীর চরিত্রে অভিনয় করেছেন রজনীকান্ত। কিছুদিন আগে ছবিটির শেষ অংশের শুটিং হল মালয়েশিয়া এবং চেন্নাইয়ে।

এদিকে ২৭ মে 'কাবালি' মুক্তির দিনেই পর্দায় আসছে রাধিকার ভৌতিক সিনেমা 'ফোবিয়া'। এক্ষেত্রে পর্দায় রাধিকার প্রতিপক্ষ রাধিকা নিজেই। এই হরর ছবির কাহিনী রাধিকাকে ঘিরেই।

ছবির কাহিনীতে মানসিক রোগে আক্রান্ত মেহেক (রাধিকা) বাড়িতে একাই থাকেন। বাইরে বেরোতে ভয় পান। কিন্তু বাড়িতেও শান্তি নেই। যত দিন যায়, মেহেক অনুভব করেন তার সঙ্গে তার ঘরে আরও কেউ রয়েছেন।

এই ছবিতে অভিনয় প্রসঙ্গে রাধিকা বলেন, এতদিন যত ছবিতে অভিনয় করেছেন, তার মধ্যে 'ফোবিয়া' ছবিতে কাজ করতে গিয়ে নাকি অতিরিক্ত চাপে ছিলেন তিনি। ছবিটির জন্য শুধু মানসিকভাবে নয়, শারীরিকভাবেও চাপে থেকেছেন রাধিকা। মাত্র ২৮ দিনে নাকি ছবিটির শুটিং শেষ হয়েছে।

বলিউড এবং তামিল ইন্ডাস্ট্রি- দুই জায়গায় একই দিনে দেখা দেবেন রাধিকা। এখন দেখার পালা কোন রাধিকা দর্শককে হলের দিকে বেশি টানতে পারে- রজনীকান্তের স্ত্রী নাকি ভুতের সঙ্গে বসবাসকারী রাধিকা।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন