News71.com
 Entertaintment
 18 Sep 17, 07:37 AM
 774           
 0
 18 Sep 17, 07:37 AM

সমাজসেবামূলক কাজের জন্য গ্লোবাল ডাইভারসিটি অ্যাওয়ার্ড পেলেন বলিউড সুপারস্টার সালমান খান।।

সমাজসেবামূলক কাজের জন্য গ্লোবাল ডাইভারসিটি অ্যাওয়ার্ড পেলেন বলিউড সুপারস্টার সালমান খান।।

বিনোদন ডেস্কঃ এবার বলিউড সুপারস্টার সালমান খানের হাতে গ্লোবাল ডাইভারসিটি অ্যাওয়ার্ড তুলে দিল ব্রিটেন। গতকাল শুক্রবার ব্রিটেনের হাউস অফ কমনসে এমনই সম্মানে ভূষিত করা হয়েছে তাঁকে। সমাজসেবামূলক কাজের জন্যই এই স্বীকৃতি পেয়েছেন তিনি। ব্রিটিশ সংসদের এশিয়ান সাংসদ কেথ ভ্যাজের হাত থেকে গতকাল শুক্রবার পুরস্কার নেন সালমান। তাঁর প্রশংসা করে ভ্যাজ জানান,গোটা বিশ্বে বৈচিত্র আনতে যাঁদের বড় ভূমিকা থাকে,তাঁদেরকেই গ্লোবাল ডাইভারসিটি পুরস্কারে সম্মানিত করা হয়। যে তালিকায় রয়েছেন বলিউড অভিনেতাও।

ভারতীয় এবং বিশ্ব চলচিত্র জগতের কাছে শুধুমাত্র একজন বড়মাপের তারকা হিসেবেই তাঁর পরিচিতি আছে,এমনটা নয়। সাধারণ মানুষের জন্যও নানা সমাজসেবামূলক কাজ করেছেন তিনি। আর তাই এবার এই পুরস্কারের জন্য তাঁর নামই বেছে নেওয়া হয়েছে। বিশ্ব জুড়ে বিইং হিউম্যান এখন নামকরা ব্র্যান্ডে পরিণত হয়েছে। যে ব্র্যান্ডের বিভিন্ন পণ্য বিক্রির সব অর্থ সালমান তুলে দেন তাঁর এনজিও-কে।

আর এমন কাজের স্বীকৃতি পেয়ে উচ্ছ্বসিত সল্লু মিঞা। বলছেন,এমন সম্মান দেওয়ার জন্য অনেক ধন্যবাদ। বাবা হয়তো বিশ্বাসই করবেন না আমি এই পুরস্কার পেয়েছি। দারুণ লাগছে। প্রায় এক দশক পর ব্রিটেনে একটি অনুষ্ঠানে যোগ দিতে গিয়েছেন তিনি। আজ শনিবার বার্মিংহামে এবং রবিবার লন্ডনে একটি শোয়ে জ্যাকলিন ফার্নান্ডেজ,সোনাক্ষী সিনহাদের সঙ্গে মঞ্চ মাতাবেন বলিউড হার্টথ্রব।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন