News71.com
 Entertaintment
 18 Apr 16, 11:16 AM
 2441           
 0
 18 Apr 16, 11:16 AM

'ফ্যান'-এর জন্য পুরস্কার না দিলে ছিনিয়ে নিব ।। বলিউড বাদশা শাহরুখ

'ফ্যান'-এর জন্য পুরস্কার না দিলে ছিনিয়ে নিব ।। বলিউড বাদশা শাহরুখ

বিনোদন ডেস্কঃ সম্প্রতি বলিউডে মুক্তি পাওয়া 'ফ্যান' ছবির জন্য পুরুস্কার না পেলে তা ছিনিয়ে নেওয়ার ঘোষণা দিয়েছেন বলিউড বাদশা শাহরুখ খান। ১৯৯৪ থেকে ২০১৬, এই ২২ বছরেও বলিউডের বাদশার স্বভাব একটুও বদলায়নি।

এর আগে ১৯৯৪ সালে শাহরুখ খান কিনতে গিয়েছিলেন ফিল্মফেয়ার-এর সেরা অভিনেতার পুরস্কার। তার জন্য ফিল্মফেয়ারের এক কর্তাব্যক্তির বাড়িতে হানাও দিয়েছিলেন তিনি। প্রথমে টাকা দিতে চাওয়া, তার পরে অনুরোধ। তাতেও কাজ হয়নি।

এবার ২০১৬-তে এতটা না হলেও পুরস্কারের জন্য বেশ মরিয়া হয়ে গেছেন শাহরুখ। নিজের মুখে সাফ বললেন তিনি, ''এবার যদি ফ্যান-এর জন্য কোন পুরস্কার না পাই, তাহলে সেটা ছিনিয়ে নেব!''

এই বিস্ফোরক বক্তব্যের পরেই অবশ্য সুরটা কিঞ্চিৎ নরম করেছেন শাহরুখ । বলেছেন, ''নইলে কান্নাকাটি শুরু করব!''

এদিকে শাহরুখ কথা ঘোরানোর চেষ্টা করলেও তার এই বক্তব্য নিয়ে সমালোচনা থামছে না। সবাই বলছেন, বলিউডে ধীরে ধীরে শাহরুখের পায়ের তলা থেকে জমি নড়ছে। 'দিলওয়ালে' ছবির জন্য একটাও পুরস্কার না পাওয়াই তার স্পষ্ট প্রমাণ এটা।

আর, এ বছরে বিশেষ করে শাহরুখের পক্ষে প্রতিদ্বন্দ্বিতাটা বেশ হাড্ডাহাড্ডিও! এই বছরে মুক্তি পাচ্ছে আমির খানের 'দঙ্গল', সালমান খানের 'সুলতান', অক্ষয় কুমারের 'রুস্তম'। এছাড়া, রয়েছেন জুনিয়র অভিনেতারাও! বছরের শেষের দিকে 'রইস' মুক্তি পাবে বটে, তবে তাতেও প্রতিদ্বন্দ্বিতার পাল্লা হালকা হচ্ছে না!

আর, সবাইকে বাদ দিয়ে শাহরুখ যদি পুরস্কার একটা পেয়েই যান 'ফ্যান'-এর জন্য? তখন না-হয় নতুন করে শুরু হবে বিতর্কের পালা!

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন