News71.com
 Entertaintment
 14 May 17, 11:48 AM
 628           
 0
 14 May 17, 11:48 AM

নায়ক আরবাজের কাছ থেকে খোরপোশ বাবদ ১০-১৫ কোটি নিচ্ছেন মালাইকা।।  

নায়ক আরবাজের কাছ থেকে খোরপোশ বাবদ ১০-১৫ কোটি নিচ্ছেন মালাইকা।।   

বিনোদন ডেস্ক : গত বছর নভেম্বরে বিচ্ছেদের কথা সামনে আসে। ওই সময় আরবাজ এবং মালাইকা দু’জনেই আইনের দ্বারস্থ হন। প্রায় ৬ মাশ পার করে এবার ‘অফিসিয়াল’ বিচ্ছেদ হলো আরবাজ,মালাইকার। যা নিয়ে সংবাদমাধ্যমে কম আলোচনা হচ্ছে না। কিন্তু, জানেন কি বিয়ে ভেঙে পৃথক থাকার জন্য সালমানের ভাইয়ের কাছে কত টাকা দাবি করলেন মালাইকা?

খোরপোশ বাবদ নাকি আরবাজের কাছে মালাইকা ১০-১৫ কোটি দাবি করেছেন। যার মধ্যে ১০ কোটি নাকি দিতেই হবে তাঁকে। যদিও,সম্পূর্ণ বিষয়টিকে নস্যাত করে দিয়েছেন মালাইকার আইনজীবী। তিনি জানিয়েছেন,বিবাহ বিচ্ছেদের মামলার সঙ্গে যে খোরপোশের বিষয়টি রয়েছে ওদের দু’জনের মধ্যে,তা একান্তই সেটি কখনওই প্রকাশ্যে আনা হবে না। বিষয়টি নিয়ে মুখে কুলুপ এঁটেছেন আরবাজও।

প্রসঙ্গত বিচ্ছেদের পর ছেলে আরহান কিন্তু মায়ের সঙ্গেই থাকছে। তবে,ছেলের সঙ্গে যখন তখন দেখা করতে পারবেন আরবাজ। অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্কের জেরেই নাকি মালাইকার সঙ্গে সম্পর্কের অবনতি হয় আরবাজের। যদিও,বিষয়টিকেও ভিত্তিহীন বলেই দাবি করেছেন বলিউডের ওই ‘হটি’। তবে বিয়ে ভাঙার আগেই আরবাজকেও তাঁর রোমানিয়ান গার্লফ্রেন্ডের সঙ্গে দেখা যায়। যা নিয়েও বলিউডে বিস্তর জল্পনা শুরু হয়।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন