News71.com
 Entertaintment
 07 May 17, 11:11 PM
 737           
 0
 07 May 17, 11:11 PM

চলচ্চিত্র শিল্পী সমিতি নির্বাচনের ফলাফল বাতিল চেয়ে ওমর সানির আবেদন।।

চলচ্চিত্র শিল্পী সমিতি নির্বাচনের ফলাফল বাতিল চেয়ে ওমর সানির আবেদন।।

বিনোদন ডেস্কঃ বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন-২০১৭’র ফলাফল বাতিলের জন্য নির্বাচন কমিশনের কাছে আবেদন করেছেন সভাপতি পদের পরাজিত প্রার্থী ওমর সানি। ফলাফল সুষ্ঠু না হওয়ার দাবি তুলে পুণরায় ভোট গণনার জন্য আজ রবিবার লিখিতভাবে এ আবেদন করেন তিনি। ওমর সানি অভিযোগে বলেন,এবারের নির্বাচনে ভোট সংগ্রহ হয়েছে ৫৫৮টি। এর মধ্যে ৮৯টি ভোট বাতিল বলে নির্বাচন বোর্ড প্রকাশ করেছে। মোট ফলাফল অসঙ্গতিপূর্ণ কেননা সভাপতি তিনজনের ভোট যোগ করলে মোট ৪৬৯টি ভোট হওয়া উচিৎ।

কিন্তু প্রকাশিত ফলাফলে পাওয়া যাচ্ছে মোট ভোট ৪৫৬টি। অন্যান্য পদে প্রাপ্ত ভোটের যোগফল কোনোভাবেই বৈধ ব্যালটের সাথে মিলে না,যেমন কার্যনির্বাহী মোট ভোট হওয়া উচিৎ (৫১১*১১)= ৫৬২১টি। কিন্তু প্রকাশিত ফলাফলে পাওয়া যাচ্ছে মোট ভোট ৫৬৬৫। তাহলে অতিরিক্ত ৪৪টি বেশি ভোট কোথা থেকে এলো? এমনকি কোষাধ্যক্ষ পদে তিন প্রার্থীর মোট ভোট ৪৬৫টি কিন্তু হওয়া উচিৎ ৪৬৯টি।

ফল বাতিলের দাবি জানিয়েছে ওমর সানি আরও বলেন,একটি পক্ষ নিজ স্বার্থে নির্বাচন বোর্ডকে প্রভাবিত করেছে। এমতাবস্থায় এই রকম অসঙ্গতিপূর্ণ ফলাফলে সম্পূর্ণ কারচুপির আশ্রয় নেওয়া হয়েছে বলে এই ফলাফল বাতিল তথা নির্বাচন বাতিল করার আবেদন করছি।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন