News71.com
 Entertaintment
 28 Apr 17, 12:10 AM
 803           
 0
 28 Apr 17, 12:10 AM

বহু প্রতিক্ষার পর আজ মুক্তি পাচ্ছে বাহুবলী ২।।

বহু প্রতিক্ষার পর আজ মুক্তি পাচ্ছে বাহুবলী ২।।

 

বিনোদন ডেস্কঃ উপমহাদেশের বহুল প্রতিক্ষীত সিনেমা বাহুবলী ২। কাটাপ্পা বাহুবলীকে কেন মেরেছিল এই প্রশ্নের উত্তর খুঁজতে দুই বছর ধরে অপেক্ষা করে আছে দর্শকেরা। অবশেষে আজ ২৮ এপ্রিল দর্শকের অপেক্ষার প্রহর ফুরাল। বিশ্বব্যাপী ৬৫০০ পর্দায় মুক্তি পাবে বাহুবলী ২। মহেসমতি সাম্রাজ্যের রাজা অমরেন্দ্র বাহুবলী ও তার ভাই বল্লালদেবার মধ্যকার ভয়ানক দ্বন্দ্বসহ বিভিন্ন রহস্যের জট কালকেই খুলে যাবে।

বাহুবলী ২ এর ট্রেলার প্রকাশ হওয়ার পর ভক্তদের মধ্যে বাহুবলী নিয়ে উন্মাদনা বেড়েই গেছে। আর ছবি মুক্তি তারিখ যতই এগিয়ে এসেছ ততই ভারতের বিভিন্ন শহড়ের সিনেমা হল গুলোর টিকেট অগ্রিম বিক্রী হওয়া শুরু করেছে। ছবি মুক্তির ৪৮ ঘন্টা আগেই ভারতের হায়দারাবাদে প্রসাদ আইম্যাক্স থিয়েটারের সামনে টিকেটের জন্য তিন কি.মি. লম্বা লাইন দেখা গেছে। আর এই শহড়ে যদিও স্বাভাবিক সময়ে ২৫০ রুপিতেই টিকেট পাওয়া যায়। তবে এবার সেই টিকেটের দাম উঠেছে ৬০০ রুপিতে। কালোবাজারে টিকেটের দাম ১০০০-৪০০০ টাকাতেও বিক্রী হচ্ছে বলে সুত্রে জানানো হয়েছে। তারপরো পাগলের মত মানুষ বাহুবলীর টিকেট খুঁজে বেরাচ্ছে। একটি টিকেট বুকিং কর্তৃপক্ষের মতে,২৪ ঘন্টায় বাহুবলী ২ সিনেমার প্রায় ১০ লাখ টিকেটে বিক্রি হয়ে গেছে। যেটা আমির খানের দঙ্গল মুভির রেকর্ডকে ভেঙ্গে দিয়েছে।

এস এস রাজামৌলি পরিচালিত বাহুবলী সিনেমায় অভিনয় করছে প্রভাস,রানা দাগ্গুবতি,আনুশকা শেঠি,তামান্না ভাটিয়া,সাথিয়া রাজ,রামায়াকৃষ্ণান প্রমুখ। এদিকে বাহুবলী ২ মুক্তি আগে আজ বৃহস্পতিবার সিনেমাটির প্রিমিয়ার অনুষ্ঠান আয়োজন করা হয়েছিল মুম্বাইয়ে। কিন্তু বলিউডেরে শক্তিমান অভিনেতা বিনোদ খান্না মৃত্যুবরণ করা সেই প্রিমিয়ার অনুষ্ঠান বাতিল করা হয়েছে বলে জানিয়েছে ছবির পরিচালক এস এস রাজামৌলি।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন