News71.com
 Entertaintment
 14 Jan 17, 10:34 PM
 724           
 0
 14 Jan 17, 10:34 PM

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির আসন্ন নির্বাচনে সেক্রেটারি পদে প্রার্থী হচ্ছেন ইলিয়াস কোবরা ।।

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির আসন্ন নির্বাচনে সেক্রেটারি পদে প্রার্থী হচ্ছেন ইলিয়াস কোবরা ।।

বিনোদন ডেস্কঃ নির্বাচনে লড়বেন ইলিয়াস কোবরা।   বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির আসন্ন নির্বাচনে সেক্রেটারি পদে নির্বাচন করবেন তিনি। ২০১৭-১৮ মেয়াদে নির্বাচনে অংশ নেয়ার সিদ্ধান্তটি সাংবাদিকদের জানান জনপ্রিয় এই খল অভিনেতা। এর আগে ইলিয়াস কোবরা ২০০০ সালে অনুষ্ঠিত শিল্পী সমিতির নির্বাচনে ক্রীড়া-সাংস্কৃতিক সম্পাদক পদে নির্বাচনে বিপুল ভোটে জয়ী হয়েছিলেন ।

পরবর্তীতে ২০০৪ সালে প্রয়াত নায়ক মান্নার বিপরীতে শিল্পী সমিতির নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে সেক্রেটারি পদে নির্বাচনে অংশ নিয়ে পরাজিত হন। আগামী শিল্পী সমিতির নির্বাচনে অংশ নিচ্ছে দুটি প্যানেল। একটি মিশা সওদাগর-জায়েদ খান প্যানেল; অন্যটি ওমর সানি-ফেরদৌস প্যানেল। ইলিয়াস কোবরা বলেন, যদি ওমর সানি ভাইয়ের প্যানেল থেকে ফেরদৌস ভাই নির্বাচনে অংশ না নেন, তবে আমি সেক্রেটারি পদে লড়বো। আমার সঙ্গে সানি ভাইয়ের তেমনটাই কথা হয়েছে ।

তিনি বলেন, আর যদি শেষ পর্যন্ত ফেরদৌস ভাই নির্বাচনে অংশ নেন, তবে আমি স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করবো। উল্লেখ্য ফেরদৌসের ওমর সানি প্যানেল থেকে নির্বাচন করার কথা রয়েছে।   তবে ফেরদৌস বিষয়টি নিয়ে দ্বিধান্বিত ।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন