News71.com
 Entertaintment
 29 Dec 16, 03:20 PM
 806           
 0
 29 Dec 16, 03:20 PM

স্কুল জীবনে কমেডি বই কেনার জন্য টাকা ধার করতেন অভিনেতা শাহরুখ খান ।।

স্কুল জীবনে কমেডি বই কেনার জন্য টাকা ধার করতেন অভিনেতা শাহরুখ খান ।।

বিনোদন ডেস্কঃ যখন তিনি ছোটো ছিলেন, কমিক বই কেনার জন্য টাকা ধার করতেন। জানিয়েছেন শাহরুখ খান। নিকোলোডিয়ান কিডস চয়েস অ্যাওয়ার্ড ২০১৬-এর এসেছিলেন তিনি। সেখানেই নিজের ছোটোবেলার স্মৃতি শেয়ার করেন বাদশা। শাহরুখ বলেছেন, আমি যখন ছোটো ছিলাম, বড় হতে চাইতাম। আর এখন আমি বুড়ো হয়ে গেছি ।

আমি আমার ছোটোবেলাটা সত্যিই খুব মিস করি। আমার মনে হয় ওটা আমার জীবনের সবচেয়ে ভালো সময় ছিল। আমরা নিশ্চিন্ত থাকতে পারতাম। আমার মনে আছে, আমি বন্ধুদের থেক আর আত্মীয়দের থেকে টাকা ধার করতাম। সেই টাকা দিয়ে আমি কমিক্সের বই কিনতাম। এখন সেগুলো আমার জীবনে জীবন্ত হয়ে ফিরে আসছে। কার্টুন আমি এখনও খুব ভালোবাসি। কাজ সেরে বাড়ি ফিরে এখনও আমি কার্টুন দেখতে বসে যাই ।

৫ মিনিটের বক্তব্যে নিজের বাবার স্মৃতিচারণাও করেছেন তিনি। বলেছেন, আমি গর্বিত হই যখন দেখি ছেলেমেয়েরা নিজেদের পড়াশোনা নিজেরাই করছে। পড়াশোনার থেকে বড় পৃথিবীতে কিছু নেই। আমার বাবা উচ্চশিক্ষিত ছিলেন। কিন্তু সেই সঙ্গে তিনি গরিব ছিলেন। তিনি কখনও কোনও চাকরি পাননি। টাকার জন্য তাঁকে প্রচুর পরিশ্রম করতে হয়েছিল ।

এত শিক্ষিত হওয়া সত্ত্বেও যে ব্যবসাই তিনি শুরু করেছিলেন, সবগুলোই ফেল করেছিল। কিন্তু তিনি আমাকে খুব ভালোবাসতেন। আমার জন্মদিনে প্রতিবছর যে তিনি টাকা দিতে পারতেন, এমন নয়। তাই কখনও কখনও নিজের পুরোনো জিনিসও তিনি দিতেন। সেখান থেকে আমি কিছু না কিছু শিখতাম। অনুষ্ঠানে শাহরুখের সঙ্গে ছিলেন আলিয়া ভাট ও বরুণ ধাওয়ান। ১ই জানুয়ারি এটি টেলিকাস্ট হবে ।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন