News71.com
 Entertaintment
 23 Dec 16, 12:30 PM
 737           
 0
 23 Dec 16, 12:30 PM

বড়দিনের বিশেষ নাটক 'উপহার টু' ।।

বড়দিনের বিশেষ নাটক 'উপহার টু' ।।

বিনোদন ডেস্কঃ গত বছরের ২৫শে ডিসেম্বর বড়দিন উপলক্ষে বেসরকারি টেলিভিশন চ্যানেল এনটিভিতে প্রচারিত হয় বিশেষ  নাটক 'উপহার। ' নাটকটি রচনা করেছিলেন,  আপেল মাহমুদ এবং  নির্মাণ করেছিলেন জয়ন্ত রোজারিও। এই জুটির রচনা ও পরিচালনায় এবারও বড়দিন উপলক্ষে নির্মিত হলো 'উপহার টু ।

এটি উপহারের সিক্যুয়েল হিসেবেই নির্মিত হয়েছে। গত  শনিবার রাজধানীর তেজগাঁও চার্চে শুটিংয়ের মাধ্যমে শুরু হয়। এরপরে বসুন্ধরা আবাসিক এলাকা সংলগ্ন পূর্বাচল এক্সপ্রেসওয়ে ৩০০ ফিট, উত্তরা, দিয়াবাড়ি, উত্তরা ক্লাবসহ বিভিন্ন জায়গায় শুটিং হয়। গতবার 'উপহার' নাটকে মূল ভূমিকায় তিশার পাশাপাশি নাবিলা, সাব্বির অভিনয় করলেও এবার নাবিলা ও অ্যালেন শুভ্রকে দেখা যাবে ।

নাটক প্রসঙ্গে পরিচালক জয়ন রোজারিও বললেন,  'বড়দিনে উপহার দেওয়া নেওয়ার বিষয়টা একটা মজার অনুষঙ্গ। এরকমই একটি গল্প এই নাটকে তুলে ধরা হয়েছে। তবে সেটা নাটকীয়তার সাথে বিনিময় ঘটবে। দর্শকদের ভালো লাগবে। রচয়িতা আপেল মাহমুদ বলেন, গতবছর উপহার লিখেছি, 'বেশ ভালো সাড়া পেয়েছি। খুব স্পর্শ করার মতো একটা গল্প লিখতে চেয়েছিলাম, পরিচালক সেটাকে জীবন্ত করেছিলেন। এবারও উপহার টু লিখলাম। এই গল্পটা একটু ভিন্ন। 'উপহার টু প্রচারিত হবে আগামী ২৫শে ডিসেম্বর রাত ৯টায় এনটিভিতে ।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন