News71.com
 Entertaintment
 17 Dec 16, 05:11 PM
 789           
 0
 17 Dec 16, 05:11 PM

আগামীকাল ইউরো-সিজেএফবি'র মঞ্চ মাতাবেন জনপ্রিয় অভিনেত্রী পরীমণি ।।

আগামীকাল ইউরো-সিজেএফবি'র মঞ্চ মাতাবেন জনপ্রিয় অভিনেত্রী পরীমণি ।।

বিনোদন ডেস্কঃ আগামীকাল রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরার গুলনকশা হলে উত্তাপ ছড়াবেন হালের আলোচিত অভিনেত্রী পরীমণি। দৈনিক, পাক্ষিক এবং টেলিভিশন মিডিয়ার বিনোদন সম্পাদকদের সংগঠন কালচারাল জার্নালিস্টস ফোরাম অব বাংলাদেশ-সিজেএফবি'র অ্যাওয়ার্ড বিতরণী অনুষ্ঠানে পারফর্ম করবেন এই লাস্যময়ী ।

প্রতিবারের মত এবারও সঙ্গীত, টেলিভিশন এবং চলচ্চিত্র মাধ্যমে ২০১৫ সালে বছর সেরা তারকাদের মাঝে এই পুরস্কার বিতরণ করা হবে। অনুষ্ঠানে বহুল অলোচিত ছবি 'রক্ত'র 'ডানাকাটা পরী' শিরোনামের গানটিতে মঞ্চ কাঁপাবেন পরীমণি। গানটির কোরিওগ্রাফার হিসেবে থাকবেন ইভান শাহরিয়ার সোহাগ ।

এ প্রসঙ্গে জানতে চাইলে বাংলাদেশ প্রতিদিনকে পরী বলেন, "প্রথমে সিদ্ধান্তহীনতায় ভুগছিলাম। তাছাড়া ৩দিন ধরে কিছুটা ঠাণ্ডা জ্বরও রয়েছে। শেষ পর্যন্ত পারফর্ম করবো বলেই সিদ্ধান্ত নিয়েছি। " গ্লোব সফট ড্রিংঙ্কস লিমিটেডের যৌথ উদ্যোগে প্রবর্তিত ইউরো-সিজেএফবি'র এ অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র আনিসুল হক ।

বিশেষ অতিথি থাকবেন সিজেএফবির প্রধান পৃষ্ঠোপোষক গ্লোব সফট ড্রিংঙ্কস লিমিটেডের চেয়ারম্যান হারুনুর রশীদ, এটিএন বাংলা এবং এটিএন নিউজের চেয়ারম্যান ড.মাহফুজুর রহমান।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন