News71.com
 Entertaintment
 19 Jan 16, 01:34 AM
 1387           
 0
 19 Jan 16, 01:34 AM

সিনেমা নয় বাস্তবেও করে দেখালেন অভিনেত্রী মিমি চক্রবর্তী ।।

সিনেমা নয় বাস্তবেও করে দেখালেন অভিনেত্রী মিমি চক্রবর্তী ।।

সোহাগ সরকার: শুধু সিনেমার কল্পকাহিনীতে নয়, বাস্তব জীবনেই ধাওয়া করে দুই মদ্যপ গাড়ীচালককে আটক করে পুলিশে হসতান্তর করলেন অভিনেত্রী মিমি চক্রবর্তী। ঘটনাটি ঘটেছে গত রবিরার রাতে শহর কলকাতার নেতাজি সুভাষ চন্দ্র বসু আন্তর্জাতিক বিমানবন্দর সংলগ্ন কাজী নজরুল ইসলাম এভিনিউতে। দূর্ঘটনার শিকার গুরুতর আহত ব্যবসায়ী রাকেশ আগরওয়ালকে ভর্তি করা হয়েছে হাসপাতাল।

জানাযায় রবিবার রাত এগারোটার দিকে পশ্চিমবঙ্গের নদিয়ার চাকদহতে অভিনেতা দেব-এর সঙ্গে একটা শো করে এক সহকারী কলকাতা ফিরছিলেন অভিনেত্রী মিমি। সাথে ছিল দুই বিশ্বস্ত বাউন্সার। মিনির গাড়িটি বিমানবন্দর ছাড়িয়ে তেঘরিয়ায় আসলে তাঁরা দেখেন ,একটি ইন্ডিকা গাড়ি এক বাইক-আরোহীকে ধাক্কা মেরে পালাচ্ছে। চাকায় আটকে যাওয়া মানুষটিকে হ্যাঁচড়াতে হ্যাঁচড়াতে টেনে নিচ্ছে তারা । চোখের সামনে এ রকম একটা দৃশ্য দেখে মিমির তখন রাগে-আতঙ্কে হতবাক ।

এভাবে তেঘরিয়া থেকে লেক টাউনের ‘বিগ বেন’ অবধি টেনে নিয়ে চলল গাড়িটা। মিমির গাডীও ছুটল পিছু পিছু। হঠাৎ ইন্ডিকার গতি একটু কমতেই মিমিরা গাড়িটাকে ধরে ফেলেন। নায়িকা মিমি নিজে রাস্তায় নেমে সিনেমার স্টাইলে গাড়ির নম্বরপ্লেট এবং মদ্যপ দুই আরোহীর ছবি তুলে নেন । মিমির দুই বাউন্সার ইতিমধ্যেই ইন্ডিকার চাবিটা বার করে নেন। মিমি ফোন করেন তাঁর বন্ধু পরিচালক রাজ চক্রবর্তীকে। ফোন করা হয় মন্ত্রী অরূপ বিশ্বাসকে। খবর যায়, বাগুইহাটি আর লেকটাউন থানাতেও।

‘গানের ওপারে’ ধারাবাহিকে পুপে-র ভূমিকায় অভিনয়ের মাধ্যমে কেরিয়ার শুরু। বর্তমান মিমি টালিগঞ্জ ইন্ডাস্ট্রিতে ডাকাবুকো বলে পরিচিত। সিনেমাতে বেশ কড়া ধাতের চরিত্র করে থাকেন। ছোটবেলায় নিয়মিত অ্যাথলেটিক্সের চর্চা করতেন। ইতিপুর্বে লেক গার্ডেন্সে দুই মাদকাসক্তকে মেরে পুলিশের হাতে তুলে দিয়েছিলেন তিনি। রবিবার রাতেও লেক টাউন আসতেই স্করপিও থেকে লাফিয়ে নেমে পড়েন মিমি। পুলিশে খবর পাঠিয়ে চুপ করে থাকলেন না। পুলিশ আসার আগে মদ্যপ অপরাধীরা যাতে পালাতে না পারে তার জন্য পুলিশ আসার আগেই সহযোগীদের নিয়ে আটকালেন দোষীদের । তুলে দিলেন পুলিশের হাতে।

তবে শহর কলকাতার অদ্ভুত উদাসীনতা মিমিকে কুরে কুরে খাচ্ছে। তিনি আক্ষেপের সুরে বললেন "তিন কিলোমিটার রাস্তা যখন মানুষটা ঘষতে ঘষতে যাচ্ছিল, একটা গাড়িও থামল না,যখন আমরা গাড়িটাকে আটকালাম, তখনও কেউ দাঁড়াল না। যারা আশেপাশে ছিল, তারা এসে আমাদের সহযোগীতার হাত না বাড়ীয়ে আমার ছবি তুলতে লাগল, কেউ আহত মানুষটার দিকে ফিরে তাকাল না।’’

পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায় অভিনেত্রী মিমি চক্রবর্তী সম্পর্কে যথার্থ বলেছেন। তার ভাষায় " পর্দা আর পর্দার বাইরে, দু’জায়গাতেই মিমি খুব স্পষ্টবাদী। ছোট শহরে বড় হওয়ার দরুণ এই গুণটা পেয়েছে ও। তাবড় নায়করা যা করতে পারেন না, মিমি কিন্তু সেটাই করে দেখাল। যথার্থ নায়িকার মত।"

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন