News71.com
 Entertaintment
 02 Nov 16, 06:19 PM
 753           
 0
 02 Nov 16, 06:19 PM

জন্মদিনের শুভেচ্ছা জানাতে শাহরুখের বাড়ির সামনে ভক্তদের ভীড়

জন্মদিনের শুভেচ্ছা জানাতে শাহরুখের বাড়ির সামনে ভক্তদের ভীড়

নিউজ ডেস্ক : তারকা জগতে ‘ভক্ত ভাগ্য’ বলে একটা কথা আছে। সেটা কারো জন্যে সুখকর, কারো জন্যে বিরক্তির কারণ। তবে বলিউড কিং শাহরুখ খানের বেলায় সেটা সবসময় মধুর। আর তাই তো কিং খানের ৫১তম জন্মদিনের প্রথম প্রহরেই তার বাড়ির সামনে জড়ো হয়েছে প্রায় অসংখ্য ভক্ত।

মঙ্গলবার রাত ৯টার পর থেকেই মুম্বাইয়ের বান্দ্রায় অবস্থিত শাহরুখের বাসভবন মান্নাতের সামনে ভক্তদের ভীড় জমতে থাকে। রাত ১২টা পূর্ণ হওয়ার আগেই ভক্তদের কোলাহলে মুখর মান্নাতের আঙ্গিনা। প্রিয় তারকাকে জন্মদিনের শুভেচ্ছা জানাতেই পাগল ভক্তদের এতো আয়োজন। সেখানে উপস্থিত অভিনয় প্রকাশ নামে এক ভক্ত জানান, শাহরুখ তার কাছে শুধু একজন অভিনেতা নন; একজন অনুপ্রেরণার নাম। আর তাই তিনি নিজের আইডলকে দেখার এক নজর দেখার জন্য উপস্থিত হয়েছেন শাহরুখের বাসার সামনে।

ছাড়া তানুশ্রী বড়ুয়া নামে একজন জানান, ‘প্রতি বছর লাখ লাখ ভক্ত উপস্থিত হই শুধু কিং খানকে এক নজর দেখার জন্য। আমি তার অভিনয়ের যুগে জন্মেছি এটা আমাকে খুব আনন্দিত করে।’ ভক্তদের এই পাগলামি-ভালোবাসার প্রতিদান দিতে কখনোই কার্পণ্য করেন না শাহরুখ নিজেও। দিনের শুরুতেই বারান্দায় এসে হাত নেড়ে অভিবাদন জানিয়েছেন ভক্তদের। দিয়েছেন উড়ন্ত চুমু।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন