News71.com
 Entertaintment
 20 Oct 16, 06:00 PM
 726           
 0
 20 Oct 16, 06:00 PM

ফের 'সুপারহিট' বাংলা ছবি উপহার দিতে আসছেন জনপ্রিয় অভিনেতা বাপ্পী ও অভিনেত্রী মাহি ।।

ফের 'সুপারহিট' বাংলা ছবি উপহার দিতে আসছেন জনপ্রিয় অভিনেতা বাপ্পী ও অভিনেত্রী মাহি ।।

বিনোদন ডেস্কঃ নতুন একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন মাহি ও বাপ্পী।   ‘ভালোবাসার রঙ’ ছবির মাধ্যমে আলোচনায় আসা এই জুটির নতুন ছবির নাম ‘প্রেমের বাঁধন’। এটি পরিচালনা করবেন ‘প্রেমের তাজমহল’র নির্মাতা গাজী জাহাঙ্গীর।  ‘প্রেমের তাজমহল’ ছবিটি সুপারহিট হয়েছিল সেসময়।

বাপ্পী বর্তমানে ‘আমি তোমার হতে চাই’, আপন মানুষ, আসমানী, গোপন সংকেত, কত স্বপ্ন কত আশা, মিসডকল, সুলতানা বিবিয়ানা’ ছবিগুলো নিয়ে ব্যস্ত। অন্যদিকে মাহি কাজ করছেন ‘হারজিৎ’ ছবিতে। আগামী মাসে শুরু করবেন মেহের আফরোজ শাওনের  পরিচালনায় ‘নক্ষত্রের রাত্রি’ ছবির কাজ।

নতুন এই ছবিতে চুক্তিবদ্ধ হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন বাপ্পী নিজেই। তিনি বলেন,  একমাস আগেই ছবিতে কাজের কথা চূড়ান্ত হয়। আমার বিপরীতে থাকবে মাহি। চেষ্টা করবো দর্শকদের ভালো কিছু উপহার দেয়ার জন্য। ছবির কাজ শুরু হবে নভেম্বর মাসের শেষের দিকে। বাপ্পী-মাহি ছাড়াও আরো অভিনয় করবেন মিশা সওদাগর, আলী রাজ ছাড়াও আরো অনেকে।

‘ভালোবাসার রঙ’ ছবির মাধ্যমে দর্শকদের ভিন্ন ফ্লেভার দিয়েছিলেন বাপ্পী-মাহি জুটি।  তারপরে অনেকটা নীরবতা ছিল।  ‘প্রেমের তাজমহল’র নির্মাতা গাজী জাহাঙ্গীরের হাত ধরে ফিরছেন এই জুটি।  চলচ্চিত্র সংশ্লিষ্ট মনে করছেন ফের এই জুটি সুপারহিট ছবি উপহার দিতে যাচ্ছেন।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন