News71.com
 Entertaintment
 30 Sep 16, 12:42 PM
 774           
 0
 30 Sep 16, 12:42 PM

আজ ২১ হলে মুক্তি পাচ্ছে আয়নাবাজি ।।

আজ ২১ হলে মুক্তি পাচ্ছে আয়নাবাজি ।।

বিনোদন ডেস্কঃ বাংলাদেশের ২১টি প্রেক্ষাগৃহে আজ শুক্রবার (৩০ সেপ্টেম্বর) মুক্তি পাচ্ছে চলচ্চিত্র ‘আয়নাবাজি’। গুরুত্বপূর্ণ প্রেক্ষাগৃহেই যাচ্ছে। এক সপ্তাহ পর দর্শকদের প্রতিক্রিয়া দেখেই বোঝা যাবে সিনেমাটি কত দিন চলবে। এ ধরনের ছবি যদি হতে থাকে তাহলে হলের পরিবেশ পরিবর্তন হতে বাধ্য।’- বললেন ছবিটির নির্মাতা অমিতাভ রেজা ।

এরই মধ্যে সিনেমাটিকে ঘিরে আগ্রহ তৈরি হয়েছে। নির্মাতা অমিতাভ রেজা জানান, এই ছবির মূল ভিত্তি হচ্ছে গল্পটা। সম্পূর্ণ ভিন্নধর্মী একটা গল্প। এছাড়া রাশেদ জামানের সিনেমাটোগ্রাফি, ইকবাল কবির জুয়েলের সম্পাদনা এবং রিপন নাথের সাউন্ড রয়েছে। আমার মনে হয়েছে, এই ৩জন এ মুহূর্তে এ দেশের সেরা টেকনিক্যাল পারসন। এই চলচ্চিত্রে প্রধান ২টি চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী ও উপস্থাপিকা মাসুমা রহমান নাবিলা ।

সিনেমার মূল কাহিনী ও ভাবনা গাউসুল আলম শাওনের। চিত্রনাট্য লিখেছেন অনম বিশ্বাস ও গাউসুল আলম শাওন। আয়নাবাজিতে আরও অভিনয় করছেন লুত্ফর রহমান জর্জ, শওকত ওসমান, গাউসুল আলম শাওন, এজাজ বারী প্রমুখ। কনটেন্ট ম্যাটার লিমিটেড প্রযোজিত এবং হাফ স্টপ ডাউন লিমিটেড নিবেদিত ‘আয়নাবাজি’র নির্বাহী প্রযোজক এশা ইউসুফ। গানগুলো তৈরি করেছেন ফুয়াদ, অর্ণব, হাবিব ও চিরকুট ব্যান্ডের সদস্যরা ।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন