News71.com
 Entertaintment
 22 Aug 16, 04:50 PM
 720           
 0
 22 Aug 16, 04:50 PM

মিস এশিয়া' স্বর্ণ মুকুট জয় করলেন বাংলাদেশি অপ্সরা

মিস এশিয়া' স্বর্ণ মুকুট জয় করলেন বাংলাদেশি অপ্সরা

 

নিউজ ডেস্কঃ মিস এশিয়া প্রতিযোগিতায় অংশ নিয়ে স্বর্ণের মুকুট জয় করেছেন মডেল-অভিনেত্রী অপ্সরা আলী। গত ১৮ আগস্ট ভারতে এর গ্র্যান্ড ফিনাল অনুষ্ঠিত হয়েছে। সৌন্দর্য্য আর পারফরম্যান্সের গুণে এ পুরস্কার অর্জন করেছেন অপ্সরা।

দেশে ফিরে অপ্সরা গণমাধ্যমকে বলেন, মিস এশিয়া প্রতিযোগিতায় স্বর্ণের মুকুট অর্জন করেছি। আমার কাছে এটা অনেক বড় পাওয়া। তবে এখানেই আমি থেমে যেতে চাই না। পথটা অনেক লম্বা। পাড়ি দিতে হবে আমাকেই। আমি চ্যালেঞ্জ নিতে জানি। সামনে এর চেয়েও বড় কোনো প্রতিযোগিতায় অংশ নেয়ার ইচ্ছা আছে। সবাই আমার জন্য দোয়া করবেন। 

২০১১ সালে ভিট-চ্যানেল আই টপ মডেল প্রতিযোগিতার মাধ্যমে মিডিয়া জগতে পা রাখেন অপ্সরা। নিজের যোগ্যতা ও প্রচেষ্টার সুবাদে সেবার তিনি ভিট-চ্যানেল আই টপ মডেল প্রতিযোগিতায় সেরা পাঁচে উন্নীত হয়েছিলেন। এছাড়াও সেই প্রতিযোগিতায় তিনি মিস বিউটি স্মাইল খেতাবও জিতে নেন। এরপর এয়ারটেল, বাংলালিংক ও সিটিসেলসহ অসংখ্য বিজ্ঞাপনে মডেলিং করেছেন। অভিনয় করেছেন ভূতের বাড়ি, এই শহরে ও কেয়া নাটকে।

শিগগিরিই মুক্তি পাচ্ছে তার অভিনীত প্রথম চলচ্চিত্র ‘পরবাসিনী’। স্বপন আহমেদ পরিচালিত এই ছবিতে অপ্সরার বিপরীতে আছেন চিত্রনায়ক ইমন। গতবছর মালয়েশিয়ার কুয়ালালামপুরে শেষ হওয়া মিস কসমোপলিটান ২০১৫ প্রতিযোগিতায় সেরা দশ সুন্দরীর মধ্যে ছিল অপ্সরার অবস্থান।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন