News71.com
 Entertaintment
 19 Aug 16, 10:06 AM
 755           
 0
 19 Aug 16, 10:06 AM

জাস্টিন বিবার সেলিমা গোমেরকে একাধিকবার প্রতারণা করেছেন

জাস্টিন বিবার সেলিমা গোমেরকে একাধিকবার প্রতারণা করেছেন

 

বিনোদন ডেস্ক: জাস্টিন বিবার নাকি সেলিনা গোমেরকে একাধিকবার প্রতারণা করেছিলেন। কিন্তু জাস্টিন বিবারও সেলেনার এই বক্তব্যের উত্তর দিয়েছিলেন। ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট ডিলিট করার আগে তিনি লিখেছিলেন,  আমি প্রতারণা করেছিলাম? ওহ্, আমি তো তোমার আর জায়ানের কথা ভুলেই গিয়েছিলাম। পরে অবশ্য এই কমেন্টটি ডিলিট করে দেওয়া হয়। সেলেনার অভিযোগ জাস্টিন বিবার একাধিকবার একাধিকজনের সাথে প্রতারণা করেছে।

গত ১৪ অগাস্ট থেকে সেলেনা ও জাস্টিনের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। জাস্টিনের সোশাল সাইটে অনেকে তাঁর নতুন বান্ধবী সোফিয়া রিচিকে নিয়ে কটুক্তি করেছিল। আর সেই কারণে প্রোফাইল প্রাইভেট করে দেওয়ারও হুমকি দেন জাস্টিন বিবার।

আর এর উত্তরে গোমেজ লিখেছিলেন, যদি তুমি ঘৃণা সামলাতে না পার, তাহলে তাহলে তোমার গার্লফ্রেন্ডের ছবি দেওয়া বন্ধ কর। সবকিছু তোমাদের দু’জনের মধ্যেই রাখ। ফ্যানেদের এক জন্য পাগল করছ কেন? ওরা তোমাকে ভালোবাসে। আর তারপর বিবার লেখেছেন, এটা বেশ মজার যে মানুষ অ্যাটেনশন পাওয়ার জন্য আমাকে ব্যবহার করছে।

আবার অন্য একটি কমেন্টে সেলেনা লেখেছেন, একজন কীভাবে একাধিকবার প্রতারণা করতে পারে? এরপরই জাস্টিন,সেলেনা ও জায়ানের কথা লেখেন। পরে অবশ্য সব কমেন্টগুলোই ডিলিট করে দেওয়া হয়।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন