News71.com
 Entertaintment
 16 Aug 16, 07:06 PM
 707           
 0
 16 Aug 16, 07:06 PM

চুটিয়ে প্রেম করার পর এবার বিয়ে করছেন পায়েল আর আবির...

চুটিয়ে প্রেম করার পর এবার বিয়ে করছেন পায়েল আর আবির...

 

নিউজ ডেস্ক: এবার বিয়ে করতে যাচ্ছেন টলিউড অভিনেত্রী পায়েল সরকার। পরিচালক আবির সেনগুপ্তের সঙ্গে যে তিনি প্রেম করছেন সেটা পুরনো খবর। আর আবিরের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন এটা হলো নতুন খবর। পায়েলের একটি ট্যুইটার পোস্ট থেকেই মূলত আলোচনার সূত্রপাত করে তার অলোচনায় আসার কারণ নায়িকা প্রেম করছেন এ খবর নতুন নয়। কিন্তু বিয়েটা কবে? আজই প্রশ্নটা উঠছে পায়েলের টুইটার পোস্ট দেখে।

আজ মঙ্গলবার আবির তাদের দু’জনের একটি সেলফি শেয়ার করেছেন টুইটারে। আর অভিনেত্রী পায়েলকে ট্যাগ করে ক্যাপশনে লিখেছেন, ‘এলিফ্যান্টস্ আর ডান্সিং, হর্সেস আর ডান্সিং।’ যার বাংলা করলে হয়, ‘হাতি নাচছে, ঘোড়া নাচছে।’— এটি বাংলার একটি প্রচলিত ছড়া। আর আবিরের এই পোস্ট শেয়ার করেছেন পায়েল। সঙ্গে ক্যাপশনে লেখা ‘সোনামণির বে’। পায়েল টুইট করার পরই তার বিয়ের গুঞ্জন ছড়ায় ইন্ডাস্ট্রিতে। অনেকেই মনে করছেন এই কী নিছকই প্রবাদ-পূরণ? নাকি এর মধ্যে তার বিয়ের খবরের কোনও ইঙ্গিত লুকিয়ে রয়েছে?

জানা গেছে, ‘যমের রাজা দিল বর’ ছবির সেটে পরিচালক আবিরের সঙ্গে নায়িকা পায়েলের প্রথম দেখা। কিন্তু পায়েল বলেছিলেন, প্রেম হয়েছে অনেক পরে। এটাই টলিউডে আবিরের প্রথম ছবি। দিল্লিতে পড়াশোনা শেষ করে দীর্ঘদিন মুম্বাইতে কাজ করেছেন তিনি। এখনও বছরের বেশি সময়টাই মুম্বাইতে থাকেন। এবার কি তবে সত্যিই বিয়ে করতে চলেছেন তারা? কলকাতায় বসে তার হবু বউ পায়েল কি সে ইঙ্গিতই দিলেন? আর এরই উত্তর দেবে সময়।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন