News71.com
 Entertaintment
 12 Aug 16, 01:02 PM
 749           
 0
 12 Aug 16, 01:02 PM

আকাশদ্বীপের গায়েও হাত তুলেছিলেন সালমান!

আকাশদ্বীপের গায়েও হাত তুলেছিলেন সালমান!

বিনোদন ডেস্ক: বিগ বস ৫ চলাকালীন সালমান খান তাকে অপদস্থ করার চেষ্টা করেছিলেন। আর শুধু তাই নয়, শো চলাকালীন সালমান তার গায়ে হাত তুলেছিলেন! এবার এমনই অভিযোগ করলেন ভারতের টেলিভিশন অভিনেতা আকাশদ্বীপ সায়গল।

আকাশদ্বীপের আরও অভিযোগ রয়েছে সেগুলো হল, তার ভাবমূর্তি নষ্ট করতে একেবারে উঠেপড়ে লেগেছিলেন সালমান খান। স্মৃতি ইরানি অভিনীত ‘কিউ কি শাস ভি কভি বহু থি’ মেগা সিরিয়ালে কাজ করে বেশ পরিচিতি অর্জন করেছেন আকাশদ্বীপ। সালমান খানের বিরুদ্ধে অন্য অভিনেতার গায়ে হাত ওঠানোর অভিযোগ এবারই প্রথমবার নয়। আর এর আগে ঐশ্বরিয়া রাই এর গায়েও নাকি হাত উঠিয়েছিলেন বলিউডের ‘ভাইজান’।

বিগত ২০০২ সালে ঐশ্বরিয়ার সঙ্গে সম্পর্ক থাকাকালীন তার গায়ে হাত তুলেছিলেন সালমান। প্রাক্তন বিশ্ব সুন্দরির অভিযোগ ছিলো, ২০০২ সালে সালমানের সঙ্গে ব্রেকআপের পর একদিন ঐশ্বরিয়াকে ডেকে পাঠান সালমান। আর তারপরই নাকি তাকে অপমান করেন সালমান খান। শুধু তাই নয়, ওই সময় সহ-অভিনেতা শাহরুখ খান এবং অভিষেক বচ্চনের সঙ্গে সম্পর্ক রয়েছে বলেও ঐশ্বরিয়াকে অপবাদ দেন সালমান খান।

আর ঐশ্বরিয়ার সমস্ত অভিযোগ অস্বীকার করেন সালমান খান। তিনি আরও পাল্টা দাবি করে বলেন,ঐশ্বরিয়াকে ডেকেছিলেন ঠিকই, কিন্তু তার সঙ্গে মুখেই কথা কাটাকাটি হয়েছিল তার। কিন্তু ঐশ্বরিয়ার গায়ে হাত তোলেননি তিনি।

আর ঐশ্বরিয়া এবং তিনি দু’জন দু’জনকে ভালবাসতেন বলেই কথা কাটাকাটি হয়েছিল তাদের মধ্যে। কোনও সম্পর্কে রাগ-অভিমান না থাকলে, সেই সম্পর্ক কখনও টেকে না বলেও ওই সময় দাবি করেন সালমান।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন