News71.com
 Bangladesh
 16 Feb 16, 11:54 AM
 893           
 0
 16 Feb 16, 11:54 AM

চাঁপাইনবাবগঞ্জের সন্ত্রাসের আঁতুড়ঘর ইসলামপুরে সন্ত্রাসবিরোধী মানববন্ধন করেছে হাজারো শিক্ষার্থী ও সাধারণ মানুষ।

চাঁপাইনবাবগঞ্জের সন্ত্রাসের আঁতুড়ঘর ইসলামপুরে সন্ত্রাসবিরোধী মানববন্ধন করেছে হাজারো শিক্ষার্থী ও সাধারণ মানুষ।

নিউজ ডেস্ক : মঙ্গলবার দুপুরে চাঁপাইনবাবগঞ্জের ইসলামপুরের চাটাইডুবিতে কমিউনিটি পুলিশিং ফোরাম এর উদ্যোগে ঘন্টাব্যাপি আয়োজিত মানববন্ধন কর্মসুচিতে ইসলামপুর ইউনিয়নের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী ও সাধারণ মানুষ অংশ নেন। সাম্প্রতিক বিবাদমান দু’টি গ্রুপের অব্যাহত সন্ত্রাসী কর্মকান্ডের প্রতিবাদে আয়োজিত এই মানববন্ধনের বিস্তৃতি ঘটে প্রায় এক কিলোমিটার এলাকাজুড়ে। পরে চাটাইডুবিহাট মাঠে সন্ত্রাসবিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে প্রধান অতিথি’র বক্তব্য রাখেন, চাঁপাইনবাবগঞ্জের পুলিশ সুপার বশির আহম্মদ পিপিএম। সন্ত্রাসী বিরোধী এই সমাবেশে বক্তারা বলেন, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুটি পক্ষ সান্ত্রাসের কারণে ইসলামপুর আতঙ্কেও এলাকায় পরিণত হয়েছে। সাধারণ মানুষকে ঐক্যবদ্ধ হয়ে এ সন্ত্রাস প্রতিহত করতে হবে।

সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় পুলিশ সুপার বশির আহম্মেদ পিপিএম বলেন সন্ত্রাসের সাথে কোন প্রকার আপোশ নয়। সরকার এ বিষয়ে জিরো টলারেনস নীতি অনুসরন করছে। অপরাধ করলে কাউকে ছাড় দেওয়া হবে না, সে যেই হোকনা কেন। তিনি সন্ত্রাস দমনে পুলিশের পাশে স্থানীয় জনসাধারণের এগিয়ে আসার আহবান জানান। জনগনের প্রতি সঠিক তথ্য পুলিশকে দিয়ে সাহজোগিতা করতে অনুরোধ করেন।

উল্লেখ্য, সাম্প্রতিক সময়ে ক্ষমতাসীন আওয়ামী লীগের দু’ গ্রুপের এলাকায় আধিপত্য বিস্তারকে ঘিরে দফায় দফায় রক্ষক্ষয়ি সংঘর্ষের ঘটনা ঘটেছে। একজনকে কুপিয়ে হত্যাও করা হয়েছে।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন