News71.com
 Sports
 19 Jul 16, 12:32 PM
 636           
 0
 19 Jul 16, 12:32 PM

আগামি সেপ্টেম্বরের আগে মাঠে নয় রোনালদো

আগামি সেপ্টেম্বরের আগে মাঠে নয় রোনালদো

 

স্পোর্টস ডেস্কঃ  ইউরো জয়ের পর পরিবারের সঙ্গে ছুটি কাটাচ্ছেন ইবিজায়। স্প্যানিশ দ্বীপটিতে ক্রিস্তিয়ানো রোনালদো একই সঙ্গে কাজ করছেন হাঁটুর চোট কাটিয়ে ওঠারও। যদিও খুব শিগগিরই মাঠে ফেরার সম্ভাবনা নেই তাঁর। মাদ্রিদভিত্তিক ক্রীড়া দৈনিক ‘মার্কা’র খবর, সেপ্টেম্বরের আগে মাঠে ফিরতে পারবেন না রিয়াল মাদ্রিদ উইঙ্গার। যদি তা-ই হয়, তাহলে ‘লস ব্ল্যাঙ্কো’দের প্রথম তিন ম্যাচ খেলতে পারবেন না পর্তুগিজ অধিনায়ক।

ইতিমধ্যে রিয়ালের প্রথম ম্যাচ থেকে ছিটকে গেছেন রোনালদো। সেভিয়ার বিপক্ষে উয়েফা সুপার কাপ দিয়ে নতুন মৌসুম শুরু করবে ইউরোপ চ্যাম্পিয়নরা, ওই ম্যাচে খেলতে পারবেন না তিনি। এখন আবার ‘মার্কা’ জানিয়েছে তিন ম্যাচ মিস করতে পারেন সাবেক ম্যানচেস্টার ইউনাইটেড তারকা। উয়েফা সুপার কাপের পর রিয়াল সোসিয়েদাদের বিপক্ষে ম্যাচ দিয়ে লা লিগা শুরু করবে রিয়াল, পরের ম্যাচ সেল্তা ভিগোর বিপক্ষে। ওই দুই ম্যাচেও রোনালদোকে না পাওয়ার সংশয় আছে। তাই ১১ সেপ্টেম্বর সান্তিয়াগো বার্নাব্যুতে ওসাসুনার বিপক্ষে ম্যাচ দিয়ে ফিরতে পারেন তিনি। ক্লাবের সঙ্গে জাতীয় দলের ম্যাচও মিস করতে পারেন রোনালদো।

ইউরোকপ জয়ের পর সুইজারল্যান্ডের বিপক্ষে বিশ্বকাপ বাছাই দিয়ে নতুন মিশন শুরু কবে পর্তুগাল। রিয়ালের হয়ে তিন ম্যাচ খেলতে না পারলে সুইজারল্যান্ডের বিপক্ষেও মাঠে নামতে পারবেন না তিনবারের ব্যালন ডি’অর জয়ী। ইবিজায় ছুটি কাটানো রোনালদোর সেরে ওঠার ধরনটাই আসলে তাঁর মাঠে ফেরা নিয়ে জন্ম দিচ্ছে নানা প্রশ্ন।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন