News71.com
 Sports
 03 Jun 23, 11:13 AM
 98           
 0
 03 Jun 23, 11:13 AM

পিএসজি ছাড়ছেন রামোস, আজ খেলবেন শেষ ম্যাচ

পিএসজি ছাড়ছেন রামোস, আজ খেলবেন শেষ ম্যাচ

স্পোর্টস ডেস্ক ঃ পিএসজি ছাড়ছেন লিওনেল মেসি, এই গুঞ্জনকে অবশ্য সত্য করে দিলেন কোচ ক্রিস্তফ গালতিয়ের। পরে অবশ্য পিএসজি নেয় উল্টো মোড়।

আর্জেন্টাইন এই তারকার ক্লাব ছাড়ার বিষয়টি ধোঁয়াশা হলেও সের্হিও রামোসের ক্ষেত্রে তা পরিস্কার। স্প্যানিশ এই ডিফেন্ডার নিজেই জানিয়ে দিলেন তার ক্লাব ছাড়ার কথা।

 
  

লিগ ওয়ানের শিরোপা আগেই নিশ্চিত করে ফেলেছে পিএসজি। নিয়মরক্ষার ম্যাচে আজ বাংলাদেশ সময় রাত ১টায় ক্লেহমোঁর মুখোমুখি হবে তারা।

 

ম্যাচটি নিয়মরক্ষার হলেও পিএসজি সমর্থকদের জন্য স্মরণীয় হতে যাচ্ছে। কারণ বিশ্বের সেরা ডিফেন্ডারদের একজন রামোসের এই ম্যাচটিই হতে যাচ্ছে ক্লাবটির জার্সিতে শেষ ম্যাচ।  

 

গতকাল রাতে নিজের অফিশিয়াল ফেসবুক পেইজে রামোস লিখেন ‘আগামীকালের দিনটি আমার জন্য বিশেষ। কাল (শনিবার রাত) আমি জীবনের আরেকটি অধ্যায়কে বিদায় জানাবো। বিদায় বলবো পিএসজিকে। ’

রামোসের পিএসজি ছাড়া নিশ্চিত হলেও মেসির ক্লাব ছাড়া নিয়ে চলছে এখনও আলোচনা। দুইদিন আগে কোচ গালতিয়ের বলেই দিয়েছেন ক্লাব ছাড়বেন আর্জেন্টাইন এই তারকা। অথচ ‍কিছুক্ষণ পরই পিএসজির এক মুখমাত্র ইএফইর সঙ্গে আলোচনায় বরেন, ‘গালতিয়ের কথাটা ঠিকভাবে বলতে পারেননি। মেসি পিএসজির হয়ে শেষ ম্যাচ খেলবেন না। বরং পিএসজির হয়ে মেসি মৌসুমের শেষ ম্যাচটা খেলবেন। ’

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন