News71.com
 Sports
 15 Jul 16, 04:37 PM
 520           
 0
 15 Jul 16, 04:37 PM

টিম বাসে দেরিতে উঠলেও জরিমানা গুণতে হবে বিরাটদের!

টিম বাসে দেরিতে উঠলেও জরিমানা গুণতে হবে বিরাটদের!

 

স্পোর্টস ডেস্ক: অনিল কুম্বলেকে যেদিন থেকে আনুষ্ঠানিকভাবে ভারতীয় জাতীয় ক্রিকেট দলের কোচের দায়িত্ব দেওয়া হয়েছে, সেদিন থেকেই দলে শুরু হয়েছে নতুন নতুন নিয়মের ফুলঝুরি। কিন্তু সব নিয়মই ক্রিকেটারদের 'ভাল’র জন্য করা হচ্ছে।

বর্তমানে ওয়েস্ট ইন্ডিজে থাকা কোহলিদের জন্য নতুন এক নিয়ম করে দিলেন দলের প্রধান কোচ। বিজ্ঞপ্তি দিয়ে জানিয়ে বলেন, নিয়ম ভাঙলেই জরিমানা। তাই কুম্বলের ভারতীয় দলে এখন সবাই সতর্ক। বিশেষ করে, সময়ের এদিক-ওদিক হলেই ৫০ ডলার গচ্চা যাবে পকেট থেকে। তাই সকাল হোক বা বিকেল, কোচের রুটিন নিয়েই প্রায় সকলে ঘুমোতে যাচ্ছেন। কোন হের ফের হচ্ছে না নিয়মের।যদি কোনও ক্রিকেটার টিম বাসে উঠতেও দেরি করেন, তাকেও ৫০ ডলার করে জরিমানা দিতে হবে, এমনটা বিজ্ঞপ্তি দিয়ে জানালেন কুম্বল। এছাড়া এই বিজ্ঞপ্তিতে আরও বলা হয়েছে, প্রতি চারদিন পর পর আনুষ্ঠানিক বৈঠক হবে এবং সেখানে সবাই সবার সমস্যা জানাতে পারবেন।এই নিয়ম শুধু ক্রিকেটার না, দলের অন্যান্য কর্মকর্তাদের ক্ষেত্রেও প্রযোজ্য হবে বলে উল্লেখ আছে ওই বিজ্ঞপ্তিতে।

এ ব্যাপারে বোর্ডের এক কর্মকর্তা বলেছেন, ‘এই টিমের সবটাই অত্যন্ত গোছানো। কুম্বলে চাইছেন প্রত্যক ক্রিকেটারকে নিয়মের সঙ্গে সঙ্গে স্বাধীনতাও দিতে। কুম্বলে জানেন কোথায় থামতে হবে। ভারতীয় দল নিয়ম মেনেই আগামী সব কাজ করবে। এই ছোট ছোট ব্যাপারগুলি ক্রিকেটারদের এক করবে।’

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন