News71.com
 Sports
 18 May 22, 10:51 AM
 1280           
 0
 18 May 22, 10:51 AM

মুম্বাইকে হারিয়ে লড়াইয়ে থাকল হায়দরাবাদও।।

মুম্বাইকে হারিয়ে লড়াইয়ে থাকল হায়দরাবাদও।।

স্পোর্টস ডেস্কঃ মুম্বাই ইন্ডিয়ান্সের আশা শেষ হয়ে গিয়েছিল আগেই। তাদের কাছে হারলে সানরাইজার্স হায়দরাবাদও ছিটকে পড়ত কোয়ালিফায়ার খেলার লড়াই থেকে। তবে মুম্বাইয়ের বিপক্ষে ৩ রানের জয়ে স্বপ্নটাকে বাঁচিয়ে রেখেছে কেন উইলিয়ামসনের দল। মঙ্গলবার রাতে ওয়াংখেড়ে স্টেডিয়ামে টস জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নেয় মুম্বাই। আগে ব্যাট করে তাদের সামনে ৬ উইকেট হারিয়ে ১৯৪ রানের লক্ষ্য দেয় হায়দরাবাদ। জবাব দিতে নেমে দারুণ শুরুর পরও নির্ধারিত ২০ ওভার ব্যাট করে ৭ উইকেট হারিয়ে ১৯০ রানের বেশি করতে পারেনি মুম্বাই।

শুরুতে ব্যাট করতে নেমে ১৮ রানেই প্রথম উইকেট হারায় হায়দরাবাদ। ১০ বলে ৯ রান করে সাজঘরে ফেরত যান অভিষেক শর্মা। এরপর রাহুল ত্রিপাঠীর সঙ্গে ৭৮ রানের জুটি গড়েন আরেক ওপেনার প্রিয়াম গার্গ। ৪ চার ও ২ ছক্কায় ২৬ বলে ৪২ রান করে গার্গ ফিরলেও ফিফটি তুলে নেন রাহুল। ৯ চার ও ৩ ছক্কায় ৪৪ বলে ৭৬ রান করে রমনদ্বীপ সিংয়ের বলে তিলক ভার্মার হাতে ক্যাচ তুলে দিয়ে সাজঘরে ফেরত যান তিনি। ২ চার ও ৩ ছক্কায় ২২ বলে ৩৮ রান আসে নিকোলাস পুরানের ব্যাট থেকে। মুম্বাইয়ের পক্ষে ৪ ওভার হাত ঘুরিয়ে ২০ রান দিয়ে ৩ উইকেট নেন রমনদ্বীপ। জবাব দিতে নেমে দারুণ শুরু পায় হায়দরাবাদও। উদ্বোধনী জুটিতে ৯৫ রান যোগ করেন দুই ওপেনার রোহিত শর্মা ও ঈষান কিষাণ। ৩৬ বলে ৪৮ নান করে রোহিত ফিরলে এই জুটি ভাঙে। ৩৪ বলে ৪৩ রান করা কিষাণকে আউট করেন উমরান মালিক।
এরপরই ছন্দপতন হয় মুম্বাইয়ের ইনিংসে। মাঝে টিম ডেভিডের ১৮ বলে ৪৬ রানের ইনিংসে কিছুটা আশার আলো জ্বলে উঠে। কিন্তু তার রান আউটে শেষ হয়ে যায় ওইটুকু আশাও। 

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন