News71.com
 Sports
 03 Jul 16, 03:58 PM
 627           
 0
 03 Jul 16, 03:58 PM

শ্রীলংকান ক্রিকেটের নেতৃত্ব ছাড়ছেন না অ্যাঞ্জেলো ম্যাথিউস।।

শ্রীলংকান ক্রিকেটের নেতৃত্ব ছাড়ছেন না অ্যাঞ্জেলো ম্যাথিউস।।

স্পোর্টস ডেস্কঃ শ্রীলঙ্কান ক্রিকেট দলের অধিনায়ক থেকে পদত্যাগ করার কোন ইচ্ছে নেই অ্যাঞ্জেলো ম্যাথিউসের। এমনটিই জানালেন এ অলরাউন্ডার। আর বর্তমান ক্রান্তিকালে তিনি দলের সাহায্যে সব সময় থাকতে চান বলে জানান।

লঙ্কানদের এবারের ইংলিশ সফরটি বেশ বাজেই কাটছে। টেস্টে ২-০ হারের পর ওয়ানডেতেও সিরিজ হেরেছে ৩-০তে। আগামী মঙ্গলবার (৫ জুলাই) সিরিজের একমাত্র টি-টোয়েন্টি খেলবে দু’দল। আর দুই মাস সফর শেষে ঘরের মাঠে অস্ট্রেলিয়ার বিপক্ষে লড়ার আগে একটি জয় চায় দলটি।

২০১৩ সাল থেকে লঙ্কানদের টেস্ট ও ওডিআই অধিনায়ক হিসেবে রয়েছেন ম্যাথিউস। আর চলতি বছরে শেষ হওয়া টি-২০ বিশ্বকাপের আগে ইনজুরির কারণে এই ফরম্যাট থেকে লাসিথ মালিঙ্গার সরে গেলে হাল ধরেন তিনি।

অথচ ২০১৪ সালে ম্যাথিউসের অধীনেই ২০১৪ সালে ইংল্যান্ড সফর করেছিলো শ্রীলঙ্কা। সেবার তার নেতৃত্বে টেস্ট ও ওয়ানডে দুটি সিরিজই জয় লাভ করে দলটি।

ম্যাথিউস বলেন, ‘কখনও ভালো সময় আসবে আবার কখনও খারাপ। অধিনায়ক হিসেবে এটা আমার জন্য খুবই কঠিন সময়। আর দলের অবস্থায় এখন বেশ খারাপ। তবে এমন সময় আমি নেতৃত্বে ছাড়তে পারি না। দলের সবাই আমাকে সমর্থন করে। আর আমি নিশ্চিত ধীরে ধীরে উন্নতি করলে আমরা আবার নিজেদের কক্ষপথে ফিরতে পারবো।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন