News71.com
 Sports
 02 Jul 16, 07:56 PM
 846           
 0
 02 Jul 16, 07:56 PM

ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের (সিপিএল) আসন্ন আসরে রাতে মাঠে নামছে সাকিব-গেইল-সাঙ্গার দল ।।

ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের (সিপিএল) আসন্ন আসরে রাতে মাঠে নামছে সাকিব-গেইল-সাঙ্গার দল ।।

 

স্পোর্টস ডেস্কঃ ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের (সিপিএল) আসন্ন আসরে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে দলে নিয়েছে জ্যামাইকা তালাওয়াস। বাংলাদেশের একমাত্র ক্রিকেটার হিসেবে এবারের সিপিএল খেলতে গেছেন তিনি। নিজেদের প্রথম ম্যাচে আজ সেন্ট কিটস এন্ড নেভিসের মুখোমুখি হবে সাকিবের দলটি ।

আজ সেন্ট কিটসের ওয়ার্নার পার্কে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত ১০টায়। সনি সিক্স চ্যানেলে এ ম্যাচটি সরাসরি উপভোগ করা যাবে। বাংলাদেশের তারকা এই অলরাউন্ডারকে এবারের সিপিএলের খেলোয়াড় ড্রাফট থেকে ১ লাখ ১০ হাজার ডলারে জ্যামাইকা চুক্তি করে। সাকিবের সঙ্গে প্লেয়ার ড্রাফটে ছিলেন তামিম ইকবাল, মুশফিকুর রহিম, মুস্তাফিজুর রহমান, মাহামুদুল্লাহ রিয়াদ, সৌম্য সরকার আর ইমরুল কায়েস। তবে, তারা এবারের আসরে মাঠ মাতানোর জন্য কোনো দল পাননি ।

জ্যামাইকার হয়ে খেলতে সাকিব গত ২৬শে জুন দেশ ছাড়েন। ২০১৩ সালে সিপিএলের প্রথম আসরে সাকিব খেলেছিলেন বারবাডোজের ট্রাইডেন্টসের হয়েভ তবে, পরেরবার বোর্ডের অনুমতি পাওয়া নিয়ে ঝামেলা থাকায় খেলতে পারেননি তিনি ।

জ্যামাইকার দলটিতে সাকিব তৃতীয় সর্বোচ্চ মূল্যমানের খেলোয়াড়। প্রথম ধাপের খেলোয়াড়েরা পেয়েছেন ১ লাখ ৬০ হাজার ডলার আর দ্বিতীয় ধাপে ১ লাখ ৩০ হাজার ডলার পেয়েছেন দলের ক্রিকেটাররা ।

জ্যামাইকার দলে সাকিবের সঙ্গে রয়েছেন ওয়েস্ট ইন্ডিজের ব্যাটিং দানব ক্রিস গেইল, লঙ্কান গ্রেট কুমার সাঙ্গাকারা, ওয়েস্ট ইন্ডিজের অলরাউন্ডার আন্দ্রে রাসেল, প্রোটিয়া গতিদানব ডেল স্টেইন আর পাকিস্তানের ইমাদ ওয়াসিম ।

অপরদিকে, সাকিবদের প্রতিপক্ষ হিসেবে সেন্ট কিটসের হয়ে রয়েছেন প্রোটিয়া তারকা ব্যাটসম্যান ফাফ ডু প্লেসিস, ক্যারিবীয়ান স্পিনার স্যামুয়েল বদ্রি, পেসার টিনো বেস্ট, কার্লোস ব্রাথওয়েইট, জোনাথন কার্টার, ব্রাড হজ, এভিন লুইস, থিসারা পেরেরা, কিরন পাওয়েল, ক্রিসমার সান্তোকি, তাবরাইজ সামসি আর লেন্ডল সিমন্সরা ।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন