News71.com
 Sports
 19 Oct 21, 11:07 PM
 236           
 0
 19 Oct 21, 11:07 PM

ফুটবল॥ নেইমারকে ছাড়াই মাঠে নামছে পিএসজি

ফুটবল॥ নেইমারকে ছাড়াই মাঠে নামছে পিএসজি

স্পোর্টস ডেস্কঃ পিএসজির সর্বশেষ ম্যাচে মাঠে ছিলেন না লিওনেল মেসি, নেইমার ও আনহেল ডি মারিয়ারা। আর্জেন্টিনা ও ব্রাজিলের বিশ্বকাপ বাছাইপর্বের খেলার কারণে তারা স্কোয়াডে থাকতে পারেননি। এবার চ্যাম্পিয়নস লিগে পিএসজির প্রতিপক্ষ জার্মান ক্লাব আরবি লাইপজিগ। এ ম্যাচে পিএসজির হয়ে মাঠে ফিরবেন মেসি ও ডি মারিয়া। তবে এই ম্যাচেও দেখা মিলবে না নেইমারের। ইনজুরির কারণে নেইমারকে স্কোয়াডে রাখেননি পিএসজি কোচ মরিসিও পচেত্তিনো।

জানা গেছে, এই ব্রাজিলিয়ান তারকা ফুটবলার আন্তর্জাতিক ম্যাচ খেলার সময় কুঁচকির চোটে পড়েছিলেন। ইনজুরির কারণে নেইমারের পরের লিগ ম্যাচে মার্শেইয়ের বিপক্ষে খেলাও অনিশ্চিত।
নেইমারের দলে না থাকা নিয়ে মরিসিও পচেত্তিনো বলেন, “আমরা খেলোয়াড়ের স্বাস্থ্যের ব্যাপারে বরাবর সচেতন। তার (নেইমার) সামান্য চোট সমস্যা আছে। আশা করছি, অল্প সময়ের মধ্যেই সে সুস্থ হয়ে উঠবে।’ এছাড়া পিএসজি আজকের ম্যাচে মাঠে পাবে না আর্জেন্টাইন মিডফিল্ডার লিয়ান্দ্রো পারেদেসকেও। ইনজুরিতে পড়ে দীর্ঘদিন মাঠের বাইরে আছেন সার্জিও রামোস। তার ব্যাপারেও কোনও সুখবর দিতে পারেনি পচেত্তিনো। পিএসজিতে যোগ দেওয়ার পরে একবারের জন্যও মাঠে নামেননি রিয়াল মাদ্রিদের সাবেক এই অধিনায়ক।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন