News71.com
 Sports
 18 Oct 21, 10:01 PM
 257           
 0
 18 Oct 21, 10:01 PM

বিশ্বকাপ ক্রিকেট॥ ক্যাম্পারের ৪ বলে ৪ উইকেট  

বিশ্বকাপ ক্রিকেট॥ ক্যাম্পারের ৪ বলে ৪ উইকেট   

স্পোর্টস ডেস্ক:দলীয় ১০ম ওভারে কার্টিস ক্যাম্পার এলেন নিজের দ্বিতীয় ওভার করতে। আর এই ওভারেই বাজিমাত করলেন। চলমান বিশ্বকাপে প্রথম হ্যাটট্রিক তুলে নিলেন। এতেই থেমে নেই, দ্বিতীয় থেকে পঞ্চম বলেও উইকেট ভাঙলেন এই ডান হাতি পেসার। অর্থাৎ ৪ বলে ৪ উইকেট। এই প্রতিবেদন লেখা পর্যন্ত নেদারল্যান্ডস ১০ ওভারে ৬ উইকেট হারিয়ে ৫২ রানে ধুঁকছে।এর আগে টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম পর্বে মুখোমুখি হয় আয়ারল্যান্ড ও নেদারল্যান্ডস। যেখানে টস জিতে প্রথমে ব্যাটিংয়ে সিদ্ধান্ত নেন ডাচ অধিনায়ক পিটার সিলার।সোমবার (১৮ অক্টোবর) আবুধাবির জায়েদ ক্রিকেট স্টেডিয়ামে ‘এ’ গ্রুপের ম্যাচে মাঠে নামে দুদল। ম্যাচটি বাংলাদেশ সময় বিকেল ৪টা শুরু হয়।

আয়ারল্যান্ড একাদশ: পল স্টার্লিং, কেভিন ও ব্রায়ান, অ্যান্ড্রু বালবির্নি (অধিনায়ক), গ্যারেথ ডেলানি, হ্যারি টেক্টর, কার্টিস ক্যাম্পার, নিল রক (উইকেটরক্ষক), সিমি সিং, মার্ক আডায়ার, বেঞ্জামিন হোয়াইট, জোশুয়া লিটল।

নেদারল্যান্ডস একাদশ: ম্যাক্স ওডাউড, বেন কুপার, বাস ডি লিডে, কলিন অ্যাকারম্যান, রায়ান টেন ডসকাটে, স্কট এডওয়ার্ডস (উইকেটরক্ষক), রওলফ ভ্যান ডার মারিউ, পিটার সিলার (অধিনায়ক), লোগান ভ্যান বেক, ফ্রেড ক্ল্যাসেন, ব্র্যান্ডন গ্লোভার।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন