News71.com
 Sports
 24 Aug 21, 11:37 AM
 424           
 0
 24 Aug 21, 11:37 AM

ফুটবল॥ বিশ্বকাপ বাছাইপর্বের জন্য আর্জেন্টিনার প্রাথমিক দল ঘোষণা

ফুটবল॥ বিশ্বকাপ বাছাইপর্বের জন্য আর্জেন্টিনার প্রাথমিক দল ঘোষণা

স্পোর্টস ডেস্কঃ আর্জেন্টিনা দলের সামনে ২০২২ কাতার বিশ্বকাপ বাছাইপর্বে তিনটি গুরুত্বপূর্ণ ম্যাচ রয়েছে। এই তিনটি ম্যাচের জন্য ৩০জনের প্রাথমিক দল ঘোষণা করেছে আলবিসেলেস্তারা। কোপা আমেরিকার পর এই প্রথম মাঠে নামতে যাওয়া আর্জেন্টিনা স্কোয়াডের ২৮ খেলোয়াড়ের মধ্যে দুজন বিশ্বকাপ বাছাইপর্বের এই প্রাথমিক দলে জায়গা পাননি। এরা হলেন গোলরক্ষক অগাস্টিন মার্চেসিন ও স্ট্রাইকার সের্হিও আগুয়েরো। তবে দলে ফিরেছেন চার খেলোয়াড়। পাওলো দিবালা, এমিলিয়ানো বুয়েনদিয়া, জেরোনিমো রই ও হুয়ান ফয়েথ।
আগামী ৩ সেপ্টেম্বর ভেনেজুয়েলা, ৬ সেপ্টেম্বর ব্রাজিল এবং ১০ সেপ্টেম্বর বলিভিয়ার মুখোমুখি হবে লিওনেল স্কালোনির দল। গত দুই বছরের মধ্যে প্রথমবার আর্জেন্টিনা দলে ডাক পেলেন জুভেন্টাস ফরোয়ার্ড দিবালা। মার্চেসিনের জায়গায় সুযোগ পেয়েছেন ভিয়ারিয়াল গোলরক্ষক জেরোনিমো রুই। চোটের কারণে মাউরো ইকার্দির বিশ্বকাপ বাছাইপর্বে সেপ্টেম্বরের এসব ম্যাচে না থাকার খবর নিশ্চিত হওয়া গেছে আগেই। ৩-৪ সপ্তাহের জন্য মাঠের বাইরে ছিটকে পড়েছেন তিনি।

আর্জেন্টিনার ৩০ জনের প্রাথমিক দল:
গোলকিপার: এমিলিয়ানো মার্তিনেজ, ফ্রাঙ্কো আরমানি, হুয়ান মুসো ও জেরোনিমো রুই।
ডিফেন্ডার: গঞ্জালো মন্তিয়েল, নাহুয়েল মলিনা, এরমান পেসেলা, হুয়ান ফয়েথ, ক্রিস্টিয়ান রোমেরো, নিকোলাস ওতামেন্দি,লুকাস মার্তিনেজ, লিসান্দ্রো মার্তিনেজ, মার্কোস আকুনা ও নিকোলাস ত্যাগলিয়াফিকো।
মিডফিল্ডার: রদ্রিগো দি পল, এজেকুয়েল পালাসিওস, লিয়ান্দ্রো পারেদেস, গিদো রদ্রিগেজ, নিকোলাস ডমিঙ্গেজ, জিওভান্নি লো চেলসো, আলেহান্দ্রো গোমেজ।
ফরোয়ার্ড: আনহেল কোরেয়া, আনহেল দি মারিয়া, জুলিয়ান আলভারেজ, হোয়াকিম কোরেয়া, নিকোলাস গঞ্জালেস, লাওতারো মার্তিনেজ, এমিলিয়ানো বুয়েনদিয়া, লিওনেল মেসি ও পাওলো দিবালা।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন