News71.com
 Sports
 27 Jun 16, 10:52 AM
 552           
 0
 27 Jun 16, 10:52 AM

ক্যারিবীয়দের হারিয়ে অজিদের সিরিজ জয়।।

ক্যারিবীয়দের হারিয়ে অজিদের সিরিজ জয়।।

স্পোর্টস ডেস্কঃ স্বাগতিক ওয়েস্ট ইন্ডিজ, সফরকারী দক্ষিণ আফ্রিকা আর অস্ট্রেলিয়ার মধ্যকার ত্রি-দেশীয় ওয়ানডে সিরিজের ফাইনালটি নিজেদের করে নিয়েছে অজিরা। ফাইনালের ম্যাচে স্বাগতিকদের ৫৮ রানে হারিয়েছে স্টিভেন স্মিথ বাহিনী।

কিংস্টন ওভালে আগে ব্যাট করে অজিরা নির্ধারিত ৫০ ওভারে ৯ উইকেট হারিয়ে ২৭০ রান সংগ্রহ করে। জবাবে, অজি বোলার জোস হ্যাজেলউড আর মিচেল মার্শের বোলিং তাণ্ডবে ৪৫.৪ ওভারে ২১২ রানে গুটিয়ে যায় ক্যারিবীয়রা।

অস্ট্রেলিয়ার হয়ে ইনিংস সর্বোচ্চ অপরাজিত ৫৭ রান করেন উইকেটরক্ষক ব্যাটসম্যান ম্যাথু ওয়েড। এছাড়া, ওপেনার উসমান খাজা ১৪ আর অ্যারন ফিঞ্চ ৪৭ রান করেন। তিন নম্বরে নামা দলপতি স্মিথ ৪৬ রান করে বিদায় নেন। জর্জ বেইলির ব্যাট থেকে আসে ২২ রান। ৩২ রান করেন মিচেল মার্শ। ৪ রান করে সাজঘরে ফেরেন গ্লেন ম্যাক্সওয়েল।

ক্যারিবীয়দের হয়ে দুটি করে উইকেট তুলে নেন জেসন হোল্ডার এবং শ্যানন গ্যাব্রিয়েল।

২৭১ রানের টার্গেটে ব্যাটিংয়ে নেমে ওয়েস্ট ইন্ডিজের ওপেনার আন্দ্রে ফ্লেচার ৯ রান করে বিদায় নেন। আরেক ওপেনার জনসন চার্লস করেন ৪৫ রান। এছাড়া, ড্যারেন ব্রাভো ৬, স্যামুয়েলস ৬, রামদিন ৪০, পোলার্ড ২০, দলপতি হোল্ডার ৩৪, ব্রাথওয়েইট ১৪ আর সুনীল নারাইন ২৩ রান করেন।

অজিদের হয়ে ৯.৪ ওভারে ৫০ রানের বিনিময়ে সর্বোচ্চ ৫টি উইকেট দখল করেন হ্যাজেলউড। আর ১০ ওভারে ৩২ রান খরচ করে তিনটি উইকেট পান মার্শ।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন