News71.com
 Sports
 18 Mar 21, 09:53 PM
 356           
 0
 18 Mar 21, 09:53 PM

মেসিকে বার্সেলোনায় রাখতে সাধ্যমতো চেষ্টা করা হবে।। বার্সা সভাপতি হোয়ান লাপোর্তা

মেসিকে বার্সেলোনায় রাখতে সাধ্যমতো চেষ্টা করা হবে।। বার্সা সভাপতি হোয়ান লাপোর্তা

স্পোর্টস ডেস্কঃ লিওনেল মেসিকে বার্সেলোনায় রাখতে সাধ্যমতো চেষ্টা করা হবে। আর্জেন্টাইন তারকাকে অনুপ্রেরণা দিতে ক্যাম্প ন্যু’য়ে দর্শক ফেরাতেও মরিয়া ক্লাবটির নতুন সভাপতি হোয়ান লাপোর্তা। আনুষ্ঠানিকভাবে সভাপতির দায়িত্ব নিয়ে তিনি আরও জানান, লোকসান পুষিয়ে নিতে আয়ের নতুন উৎসের খোঁজে বার্সা। লিওনেল মেসির প্রতি কাতালানদের ভালোবাসা খুব ভালোভাবে টের পান দ্বিতীয় দফায় বার্সার দায়িত্ব নেয়া হোয়ান লাপোর্তা। গত ৭ মার্চ ক্লাব বার্সেলোনার সভাপতি নির্বাচনে জয়লাভ করেছেন তিনি।

সাবেক সভাপতি হোসে মারিয়া বার্তোমিউয়ের সঙ্গে দ্বন্দ্বের জেরে প্রিয় ক্লাব ছেড়ে যেতে চেয়েছিলেন মেসি। সে সময় রিলিজ ক্লজের বিরাট অঙ্কের অর্থ দিয়েই তাকে দলে ভেড়ানোর চেষ্টা করেছিল ম্যানচেস্টার সিটি ও পিএসজির মতো বড় বড় ক্লাব। চুক্তির মেয়াদ শেষ হওয়ায় আর্জেন্টাইন তারকাকে নিয়ে আবারও ট্র্যান্সফার মার্কেটে নানা গুঞ্জন। নিজেদের সেরা খেলোয়াড়কে কোনোভাবেই যে হারাতে চায় না বার্সা।

বার্সেলোনার সভাপতি হোয়ান লাপোর্তা বলেন, আমি আবারও বলতে চাই, এখানে থাকতে মেসিকে অনুরোধ করব। মেসির যে কোনো সিদ্ধান্ত মেনে নেব আমরা। কিন্তু ওকে রাখতে সাধ্যমতো চেষ্টা করব। কারণ ইতিহাসের সেরা ফুটবলার সে। তার প্রতি আমার ভালোবাসা কতটুকু, তা সে ভালোভাবে জানে। বার্সা তাকে ভালোবাসে। আমি নিশ্চিত, দর্শকপূর্ণ এই স্টেডিয়ামে খেললে আর বিদায়ের কথা ভাবতে পারবে না মেসি।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন