News71.com
 Sports
 15 Mar 21, 09:29 PM
 316           
 0
 15 Mar 21, 09:29 PM

বিরাট কোহলি ঝড়ে বিধ্বস্ত ইংল্যান্ড।।

বিরাট কোহলি ঝড়ে বিধ্বস্ত ইংল্যান্ড।।

স্পোর্টস ডেস্কঃ সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টিতে ইশান কিশান ও কোহলির ঝোড়ো ব্যাটিংয়ে ইংল্যান্ডকে ৭ উইকেটে হারিয়েছে ভারত। এ জয়ে ৫ ম্যাচ সিরিজে সমতা আনলো টিম ইন্ডিয়া। আগে ব্যাট করে ৬ উইকেটে ১৬৪ রান তুলে ইংলিশরা। জবাবে ১৩ বল হাতে রেখে জয় পায় কোহলি বাহিনী।

আহমেদাবাদে টস হেরে ব্যাট করতে নেমে শুরুটা মোটেই ভাল হয়নি ইংল্যান্ডের। শূন্য হাতে ফেরেন জস বাটলার। তবে দ্বিতীয় উইকেটে প্রতিরোধ গড়ে তোলেন জেসন রয় ও মালান। দু'জন মিলে যোগ করেন ৬৩ রান। ব্যক্তিগত ২৪ রানে চাহালের শিকার হন মালান। দারুণ ব্যাট করা জেসন রয় ফিরে যান ৪৬ রানে। এরপর জনি বেয়ারস্টো আউট হন ২০ রান করে। শেষ দিকে অধিনায়ক মরগানের ২৮ ও বেন স্টোকসের ২৪ রানে ৬ উইকেটে ১৬৪ রানের পুঁজি পায় ইংল্যান্ড।

জবাবে ব্যাট করতে নেমে শুরুতেই কুরানের শিকার হন লোকেশ রাহুল। এরপর অভিষেক হওয়া ইশান কিশান ও দলপতি বিরাট কোহলির দুর্দান্ত ব্যাটিংয়ে জয়ের পথ সুগম হয় স্বাগতিকদের। অভিষেকেই মারকুটে ইনিংস খেলেছেন ইশান। তুলে নেন ফিফটি। আদিল রশিদের বলে ফিরে যাওয়ার আগে ৩২ বলে করেন ৫৬ রান। তবে তাণ্ডব চালাতে থাকেন কোহলি ও পন্ত। ৩৫ বলে ফিফটি পূর্ণ করেন কোহলি। অন্যপ্রান্তে ১৩ বলে ২৬ রানের ঝোড়ো ইনিংস খেলেন পন্ত। দলকে জয় এনে দেয়ার সঙ্গে নিজেও স্পর্শ করেন অনন্য এক মাইলফলক। আন্তর্জাতিক টি-২০তে প্রথম ব্যাটসম্যান হিসেবে তিন হাজার রান পূর্ণ করেছেন বিরাট কোহলি। নিজের ২৬ তম ফিফটি তুলে নিয়ে ভারত দলপতি অপরাজিত থাকেন ৭৩ রানে।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন