News71.com
 Sports
 09 Mar 21, 05:21 PM
 342           
 0
 09 Mar 21, 05:21 PM

মেসিকে ঘিরেই সব পরিকল্পনা।। বার্সার নতুন সভাপতি লাপোর্তার

মেসিকে ঘিরেই সব পরিকল্পনা।। বার্সার নতুন সভাপতি লাপোর্তার

 

স্পোর্টস ডেস্কঃ দ্বিতীয়বার চ্যাম্পিয়নস লিগ জয়। লিওনেল মেসির অভিষেক। পেপ গার্দিওলার হাত ধরে সর্বকালের অন্যতম সেরা দল হয়ে ওঠা। বার্সেলোনার ইতিহাসের এই স্বর্ণযুগের শুরুটা ২০০৩ সাল থেকে। ২০০৩ -২০১০ এই স্বর্ণসময়ে ক্লাবের প্রেসিডেন্ট ছিলেন হুয়ান লাপোর্তা। জোসে মারিয়া বার্তোমেউ যুগে বিতর্কে জেরবার সেই দলই যখন ভুগছে আর্থিক অনটনে, তখন আরো একবার বার্সার সিংহাসনে ফিরলেন লাপোর্তা।

 

দলের প্রাণভোমরা লিওনেল মেসিকে ধরে রাখার আশ্বাস দিয়েছিলেন লাপোর্তা। সেই প্রতিশ্রুতিতে আস্থা রেখেছেন ৫৪.২৮ শতাংশ ভোটার। জাভি এর্নান্দেসকে নিয়ে ভবিষ্যৎ পরিকল্পনা সাজাতে চাওয়া ভিক্তর ফন্ত দ্বিতীয় হয়েছেন ২৯.৯৯ শতাংশ ভোট পেয়ে। আর ক্লাবের দুর্দিনে কিলিয়ান এমবাপ্পে ও আর্লিং হালান্ডকে কেনার কথা বলা তনি ফ্রেইক্সা পেয়েছেন সবচেয়ে কম ৮.৫৮ শতাংশ ভোট। নানা কারণে এবারের ভোটটা গুরুত্বপূর্ণ হওয়ায় বার্সার ইতিহাসে দ্বিতীয় সর্বোচ্চ ৫৫ হাজার ৬১১ জন এসেছিলেন ভোট দিতে।

 

বিপুল জয়ের পরপরই মেসিকে ঘিরে আগামীর পরিকল্পনার কথা আরো একবার জানিয়েছেন দ্বিতীয়বার প্রেসিডেন্ট হওয়া লাপোর্তা। এই আইনজীবী ও রাজনীতিকের বিশ্বাস চুক্তির মেয়াদ বাড়াবেন মেসি, ‘বার্সেলোনার অনূর্ধ্ব-১২ ও ১৩ দলে ২০ বছর আগের এই দিনে অভিষেক হয়েছিল লিওনেল মেসির। বিশ্বের সেরা ফুটবলার ভোট দিতে এসেছিল তার ছেলেকে নিয়ে। আমরা যার কথা বলে আসছি এটা তারই উদাহরণ—মেসি বার্সেলোনাকে ভালোবাসে। আশা করছি এটা মেসিকে বার্সায় রেখে দেওয়ার ব্যাপারে সাহায্য করবে আর আমরা সেটাই চাই।'

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন