News71.com
 Sports
 01 Mar 21, 09:09 PM
 359           
 0
 01 Mar 21, 09:09 PM

আলোচিত বার্সাগেট মামলা।। বার্সার সাবেক সভাপতিসহ শীর্ষকর্তারা আটক।।

আলোচিত বার্সাগেট মামলা।।  বার্সার সাবেক সভাপতিসহ শীর্ষকর্তারা আটক।।

 

স্পোর্টস ডেস্কঃ ক্লাব অফিস থেকে গ্রেফতার হয়েছেন বার্সেলোনার সাবেক সভাপতি জোসেফ বার্তোমেউ। সোমবার (০১ মার্চ) হঠাৎ ক্লাব থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। এ সময় তার সঙ্গে বার্সার প্রধান নির্বাহী অস্কার গ্রাউ এবং প্রধান আইনজীবী রোমান গোমেজ পন্তিকেও গ্রেফতার করে পুলিশ। আলোচিত বার্সাগেট মামলায় তাদের গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছে স্প্যানিশ গণমাধ্যম। এর আগে গেল বছর 'বার্সাগেট' দুর্নীতির অভিযোগে বার্তোমেউ এবং তার পরিচালনা পর্ষদ পদত্যাগ করেছিল।  

 

আগামী সপ্তাহে বার্সেলোনার সভাপতি নির্বাচন। তার আগেই আলোচনায় চলে এসেছে লিওনেল মেসির ক্লাব। যদিও আসন্ন নির্বাচনে অংশ নিচ্ছেন না বার্তোমেউ। নানা অভিযোগের প্রেক্ষিতে গত বছরের অক্টোবরে সভাপতি পদ থেকে সড়ে দাঁড়ান বার্তোমেউসহ বার্সার পুরো পরিচালনা পর্ষদ। বার্তোমেউয়ের বিরুদ্ধে অভিযোগ গুরুতর। 

 

ক্লাবের বর্তমান-সাবেক ফুটবলারদের সামাজিক যোগাযোগ মাধ্যমে নেতিবাচকভাবে উপস্থাপন করতে আই ত্রি ভেঞ্চার নামের একটি সোশ্যাল মিডিয়া কোম্পানির সঙ্গে গোপন চুক্তি করেন বার্তোমেউ প্রশাসন। চুক্তি অনুযায়ী সভাপতি প্রার্থী জোয়ান লাপোর্তা থেকে শুরু করে সাবেক কোচ পেপ গার্দিওলা, লিওনেল মেসি, জাভি, জেরার্ড পিকে, কার্লোস পুয়োলদের বিরুদ্ধে ভুয়া অ্যাকাউন্ট তৈরি করে সামাজিক যোগাযোগ মাধ্যমে বাজে মন্তব্য করতে থাকে সেই সোশ্যাল মিডিয়া কোম্পানিটি।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন