News71.com
 Sports
 22 Jun 16, 09:15 PM
 687           
 0
 22 Jun 16, 09:15 PM

বিসিবির নতুন নির্বাচক প্যানেল প্রধানের দায়িত্য পেলেন সাবেক খ্যাতিমান ক্রিকেটার মিনহাজুল আবেদীন নান্নু

বিসিবির নতুন নির্বাচক প্যানেল প্রধানের দায়িত্য পেলেন সাবেক খ্যাতিমান ক্রিকেটার মিনহাজুল আবেদীন নান্নু

স্পোর্টস ডেস্ক: বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) নতুন নির্বাচক প্যানেলের প্রধান হিসেবে নিয়োগ পেয়েছেন মিনহাজুল আবেদীন নান্নু। এক সময় যিনি ছিলেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক। বর্তমানে তিনি বিসিবির নির্বাচক প্যানেলের সঙ্গেই যুক্ত আছেন।


আজ বুধবার মিরপুর শের-ই বাংলা জাতীয় স্টেডিয়ামে এক সংবাদ সম্মেলনে প্রধান নির্বাচক হিসেবে নান্নুর নাম ঘোষণা করেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। এ প্রসঙ্গে বিসিবি সভাপতি বলেন, ‘প্রধান নির্বাচকের ব্যাপারে আমরা সিদ্ধান্ত নিয়েছি। আমাদের যে নতুন নির্বাচক প্যানেল হচ্ছে, ওখানে প্রধান নির্বাচক হিসেবে আমরা মিনহাজুল আবেদীন নান্নুকে মনোনয়ন দিচ্ছি। হাবিবুল বাশার সুমনকে আবার আমরা তার জায়গায় ফিরিয়ে আনছি।

যেহেতু ফারুক নাই, সেহেতু তার (বাশারের) এখানে থাকা দরকার।
এছাড়া তাকে নারী দলে দিয়ে দেওয়ায় বাইরে একটা বিরূপ প্রতিক্রিয়া হচ্ছে। কিন্তু সেখানে আসলেই তার দরকার ছিল বলে আমরা তাকে সেখানে দিয়েছিলাম। কারণ, নারী দলটাকেও আমরা ভালভাবে তৈরি করতে চাই।


সূত্র মতে, বিসিবির দ্বি-স্তর বিশিষ্ট নির্বাচক কমিটি গঠনের সিদ্ধান্তের প্রতিবাদে সদ্য প্রধান নির্বাচকের পদ থেকে সরে দাঁড়ান ফারুক আহমেদ। এ কারণে তার তৈরি করা শূন্যস্থান নান্নুকে দিয়ে পূরণ করে বাংলাদেশের ক্রিকেটের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা বিসিবি।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন