News71.com
 Sports
 21 Jun 16, 03:29 PM
 628           
 0
 21 Jun 16, 03:29 PM

ফুটবল তারকা নেইমারকে নিয়ে চার ক্লাবের টানাটানি

ফুটবল তারকা নেইমারকে নিয়ে চার ক্লাবের টানাটানি

স্পোর্টস ডেস্ক: বার্সেলোনার একজন পরিচালক এখন ব্রাজিলে। ব্রাজিলের সান্তোস থেকে নেইমারকে স্পেনের বার্সেলোনায় নিতে যার বড় ভূমিকা ছিল। ইংলিশ জায়ান্ট ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডের একজন কর্মকর্তাও ছুটে গেছে ব্রাজিলে। একই সময়ে স্পেনের রিয়াল মাদ্রিদ ও ফ্রান্সের প্যারিস সেন্ত জার্মেইয়ের একজন করে প্রতিনিধি ব্রাজিলে। তাদের সবার একই সময়ে ব্রাজিলে উপস্থিত হওয়ার পেছনে কারণ একটাই। আর তা হলো নেইমারকে তাদের ক্লাবে ভিড়ানো।

২৪ বছরের নেইমারকে ওই চারটি ক্লাবই চায়। বার্সেলোনা চায় ধরে রাখতে। রিয়াল মাদ্রিদ, পিএসজি ও ম্যানইউ চায় দলে টানতে। বার্সা খুব ভালোভাবে জানে নেইমারের প্রতি বিশ্বের বড় ক্লাবগুলোর আগ্রহের কথা। তাই নতুন চুক্তির প্রস্তাব দিয়েছে এই ফরোয়ার্ডকে। সেই চুক্তিতে নেইমারকে রাজি করাতেই বার্সার পরিচালক ব্রাজিলে। নতুন চুক্তিতে বছরে ১৫ মিলিয়ন ইউরো বেতন পাবেন নেইমার।


আর পিএসজি নেইমারকে জানাতে চায়, প্যারিসে এলে তাকে বছরে ২৩ মিলিয়ন ইউরো বেতন দেবে তারা। যাতে লিওনেল মেসির সমান হয় তার বেতন। রিয়াল কি চাইছে পরিষ্কার না। তবে ব্রাজিলে যে চতুর্মুখী একটি ক্লাব লড়াই জমে উঠেছে নেইমারের জন্য তা বোঝাই যায়!


ম্যানচেস্টারের উদ্দেশ্য হলো নেইমারকে প্রভাবিত করা। এই গ্রীষ্মে সুপারস্টারকে তারা ওল্ড ট্র্যাফোর্ডে নিতে চাইছে। এখন বার্সা যদি নতুন চুক্তিতে রাজি করিয়ে ফেলে তাহলে তো সর্বনাশ! কারণ, তখন নেইমারের বাই আউট ক্লজ হবে ১৪৭ মিলিয়ন পাউন্ড! এখন ১৩.৫ মিলিয়ন পাউন্ড বার্ষিক বেতনের প্রস্তাব দিয়ে রেখেছে ম্যানইউ।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন