News71.com
 Sports
 19 Jun 16, 04:22 PM
 607           
 0
 19 Jun 16, 04:22 PM

জিম্বাবুয়ের কাছে ভারতের হার ।। অনভিজ্ঞতাকেই দায়ি করলেন ধোনি

জিম্বাবুয়ের কাছে ভারতের হার ।। অনভিজ্ঞতাকেই দায়ি করলেন ধোনি

স্পোর্টস ডেস্ক: মাত্র কয়েক দিন আগেই টমেটো গাছে গলায় দড়ি দিতে চেয়েছিলেন মাখায়া এনটিনি। এনটিনি জিম্বাবুয়ের অন্তর্বতীকালিন কোচ। দলের লাগাতার অসহায় আত্মসমর্পনে ওভাবেই নিজের অসহায়ত্ব বর্ণনা করেছিলেন এনটিনি।

এবার তিনি খুশি। প্রথম টি-টোয়েন্টিতে ভারতকে হারিয়ে তিন ম্যাচের সিরিজে এগিয়ে গেছে স্বাগতিক জিম্বাবুয়ে। শেষ ওভারে ৮ রান নিতে ব্যর্থ ভারত অধিনায়ম এমএস ধোনি। শনিবার রাতের হারের জন্য দলের অনভিজ্ঞতাকে দায়ী করেছেন তিনি। হারারের ম্যাচে শেষ ওভারটি ছিল নেভিল মাদজিভার। এই পেসার গত নভেম্বরে মিরপুরে এক কাণ্ড করেছিলেন ব্যাট হাতে। ৫ বলে বাংলাদেশের বিপক্ষে জিততে ১৮ রান দরকার ছিল। নাসির হোসেনের ওভারে ৬, ২, ৪ ও ৬ নিয়ে দলকে জিতিয়ে দিয়েছিলেন। এবার শেষ ওভারে ধোনির মতো ব্যাটসম্যানকেও আটকে দিলেন। শেষ ওভারে একটি বাউন্ডারি মারলেও জিততো ভারত।

২ রানে হেরেছে ধোনির দল। এল্টন চিগুম্বুরা অপরাজিত ৫৪ রান করেছিলেন। জিম্বাবুয়ের সংগ্রহ দাঁড়ায় ১৭০। এই ম্যাচ দিয়ে ভারতের ৫ খেলোয়াড়ের টি-টোয়েন্টি অভিষেক হয়েছে। কষ্টে হলেও জয়ের কাছে গিয়ে দাঁড়িয়েছিল ভারত। শেষ রক্ষা হয়নি। ৬ উইকেটে ১৬৮ রানে থেমেছে। ম্যাচের শেষে ধোনি বলেছেন, "এটা তো ব্যাটে বলের লড়াই। প্রয়োগের ব্যাপার। শেষ বলটি বেশি ভালো হলো। সফট ডিসমিশাল ছিল। আমাদের কোনো কোনো উইকেট হারাতে হয়েছে ক্যাচিং প্র্যাকটিস করিয়ে। আশা করি এখান থেকে ওরা শিখবে।"

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন